২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬
`

জয়ন্তিকা ও অগ্নিবীণা ট্রেনের যাত্রা বাতিল, শিডিউল বিপর্যয়

জয়ন্তিকা ও অগ্নিবীণা ট্রেনের যাত্রা বাতিল, শিডিউল বিপর্যয় - ছবি : সংগৃহীত

গত বৃহস্পতিবার রাতে পঞ্চগড় এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ার ঘটনার পর থেকে শিডিউল বিপর্যয়ের মধ্যেই আছে কমলাপুর রেলওয়ে স্টেশন। এরই মধ্যে সিলেটগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস এবং জামালপুরগামী অগ্নিবীণা এক্সপ্রেসের যাত্রা বাতিল করেছে কর্তৃপক্ষ।

শনিবার (২৬ অক্টোবর) বেলা ১১টার দিকে এই ঘোষণা দেয় কমলাপুর রেলস্টেশন কর্তৃপক্ষ।

যাত্রীদের টিকিটের রিফান্ড যথাসময়ে করা হবে বলেও জানিয়ে রেল কর্তৃপক্ষ।

এদিকে শিডিউল বিপর্যয়ের কারণে গতকাল শুক্রবার সব ট্রেন পাঁচ থেকে ছয় ঘণ্টা বিলম্বে ছেড়েছে এবং তিনটি ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছিল। এতে যাত্রী ভোগান্তি চরমে পৌঁছেছে। স্টেশনে এসেও ট্রেনে উঠতে না পেরে ক্ষোভ প্রকাশ করেছেন যাত্রীরা। শুধু যাত্রা বিলম্ব নয়, অনেকের অভিযোগ আছে, স্টেশনের ব্যবস্থাপনা নিয়েও।

দায় স্বীকার করে কমলাপুর লেস্টেশনের দায়িত্বরত মাস্টার জানিয়েছেন, শিডিউল নিয়ে দ্রুত কাজ করা হবে। আজকের মধ্যে সব বিপর্যয় কাটিয়ে ওঠা যাবে।


আরো সংবাদ



premium cement
আখাউড়ায় পৌনে ৩ কোটি টাকার ভারতীয় মোবাইল ডিসপ্লে উদ্ধার পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে ঈশ্বরগঞ্জে জামায়াতের আলোচনা সভা সংবিধান মেনে ৫ আগস্টের গণঅভ্যুত্থান হয়নি : গোলাম পরওয়ার ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার তোমার যা করা দরকার, করো : নেতানিয়াহুকে ট্রাম্প বাবা-ছেলেকে হত্যার ২৫ বছর পর বিচার পেতে সংবাদ সম্মেলন নোমান-সাজিদের বিধ্বংসী বোলিংয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো পাকিস্তান নারীর প্রতি সহিংসতা সামজিক ব্যাধি : উপদেষ্টা শারমীন ইসরাইলি হামলার প্রতিশোধ নেয়া ঠিক হবে না ইরানের : ব্রিটিশ প্রধানমন্ত্রী সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইসরাইলি হামলায় ২ ইরানি সৈন্য নিহত

সকল