০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ

বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ - সংগৃহীত

রাজধানীর বাড্ডায় আকাশ পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে নেক্সট ভেনচার কোম্পানির এক নারী কর্মী নিহত হয়েছেন। এ ঘটনার জেরে কোম্পানিটির কয়েক শ’ কর্মী ঘটনাস্থলে রাস্তা অবরোধ করে রেখেছেন। এর ফলে সৃষ্টি হয়েছে ভয়াবহ যানজটের।

বুধবার (৯ অক্টোবর) সকাল ৯টার দিকে প্রগতি সরণির ফুজি ট্রেড সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আইরিন (২৪)। তিনি নেক্সট ভেনচার নামে একটি আর্থিক তথ্যপ্রযুক্তি কোম্পানির কর্মী।

গুলশান ট্রাফিক বিভাগ সূত্রে জানা গেছে, বাড্ডা ট্রাফিক জোনের অধীন ফুজি ট্রেড সেন্টারের সামনে আউটগোয়িংয়ে আকাশ পরিবহন বাসের চাকার নিচে পিষ্ট হয়ে নেক্সট ভেনচার কোম্পানির এক নারী কর্মী ঘটনাস্থলে নিহত হন। বাসটি জব্দ করা হয়েছে। ওই কোম্পানির কর্মীরা রাস্তায় অবস্থান নেয়ার কারণে রামপুরা থেকে যমুনা ফিউচার পার্কের দিকে এক লেনে গাড়ি চলাচল করছে। যান চলাচল পুরোপুরি স্বাভাবিক করার লক্ষ্যে চেষ্টা করা হচ্ছে।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আব্বাস জানান, দুর্ঘটনার পর বাসটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। দুর্ঘটনার পর ওই কোম্পানির কর্মীরা রাস্তায় অবরোধ করেন। তাদের অনেকেই রাস্তা ছেড়ে এখন চলে গিয়েছেন। তবে কিছু লোকজন আছে তারা সরে গেলে রাস্তায় যান চলাচল আবার স্বাভাবিক হয়ে যাবে।


আরো সংবাদ



premium cement
ডিএমপির ১০ থানায় নতুন গাড়ি কিশোরগঞ্জের সাবেক এমপি সোহরাব উদ্দিন গ্রেফতার সোনারগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার শেখ হাসিনাসহ ১১ জনের বিরুদ্ধে গুমের শিকার সাবেক সেনা কর্মকর্তা হাসিনুরের অভিযোগ দিনে দুপুরে মাথায় পিস্তল ঠেকিয়ে চাঁদাবাজির চেষ্টা, বোমা উদ্ধার নোয়াখালীতে হত্যা মামলার আসামি যুবলীগ নেতা গ্রেফতার চুয়াডাঙ্গায় বিএনপি নেতাসহ ৭ জনকে কুপিয়ে যখম বুড়িচংয়ে সীমান্তে অনুপ্রবেশকালে ভারতীয় নাগরিক আটক সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও তার পরিবারের বিরুদ্ধে দুদকের মামলা কুয়াকাটায় ধরা পড়ল ৪৬ কেজি ওজনের পাখি মাছ দেড় দশকে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি

সকল