২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গুলশানে ২ ব্যক্তির গলা কাটা লাশ উদ্ধার

গুলশানে ২ ব্যক্তির গলা কাটা লাশ উদ্ধার - প্রতীকী

রাজধানীর গুলশানে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। দু’জনের গলায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। পুলিশের ধারণা, কয়েক দিন আগেই তাদের কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গুলশান-২, রোড নম্বর ১০৮-এর ২১ নম্বর প্লটের একটি চায়ের দোকানের ভেতর থেকে লাশ দু’টি উদ্ধার করে পুলিশ।

দুই ব্যক্তির মধ্যে মো: রফিকের বাড়ি বরিশাল সদরে দবদবিয়া গ্রামে। আর সাব্বিরের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রায়গঞ্জ বাজার বেপারী পাড়ায়।

বিষয়টি নিশ্চিত করেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ আহমেদ।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারাল অস্ত্র দিয়ে তাদের গলা কেটে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হবে।

তিনি উল্লেখ করেন, তারা ওই চায়ের দোকানে কাজ করতেন বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ পায়রা চত্বর আজ বিএনপির চাল রফতানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহারসহ শুল্ক কমিয়েছে ভারত ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, পুরুষাঙ্গ কর্তন যুবকের হিলি সীমান্ত দিয়ে অবৈধপথে দেশে ফেরার সময় বাংলাদেশী যুবক আটক ৩ দিনে বিজিবির হাতে আটক দেড় কোটি টাকার পণ্য পাবনায় নদীর পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাল আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান হিজবুল্লাহ প্রধানকে হত্যার দাবি ইসরাইলের, এখন কী করবে ইরান? শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক আমেরিকার কূটনীতি কি মধ্যপ্রাচ্যে যুদ্ধবিরতি আনতে পারবে

সকল