০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কমলা হ্যারিস ‘উগ্র বামপন্থী পাগল’ : ট্রাম্প

কমলা হ্যারিস ‘উগ্র বামপন্থী পাগল’ : ট্রাম্প - সংগৃহীত

ডোনাল্ড ট্রাম্প বুধবার মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের বিরুদ্ধে আক্রমণের প্রস্তুতি শুরু করেছেন। নভেম্বরের নির্বাচনে ডেমোক্র্যাটিক পার্টির মনোনীত প্রার্থী হওয়ার পর তার প্রথম সমাবেশে কমলাকে তিনি ‘উগ্র বামপন্থী পাগল’ হিসেবে অভিহিত করেছেন।

সাবেক প্রেসিডেন্ট এবং রিপাবলিকান মনোনীত প্রার্থী একটি নির্বাচনী সমাবেশে দাবি করেছেন, হ্যারিস গর্ভপাতের পক্ষে অবস্থান নিয়েছিলেন এবং শিশুদের ‘মৃত্যুদণ্ড’ এর পক্ষে ছিলেন।

ট্রাম্প উত্তর ক্যারোলিনায় এক সমাবেশে বলেছেন, ‘আমরা এটি হতে দেব না।’ সমাবেশে তিনি হ্যারিসের নামের প্রথম অংশটি বারবার ভুল উচ্চারণ করেন।

প্রেসিডেন্ট জো-বাইডেনের পুনরায় নির্বাচন না করার ঐতিহাসিক সিদ্ধান্ত গ্রহণের পর হ্যারিসকে (৫৯) সমর্থন দিয়ে প্রচারাভিযানে নামার পর ট্রাম্প এই ধরনের মন্তব্য করেন।

রিপাবলিকান প্রার্থী ট্রাম্প তার চেয়ে বয়সের বেশি বাইডেনকে আক্রমণ করেছিলেন। কিন্তু এখন তাকে মান্য করতে বাধ্য করা হচ্ছে। কারণ, তিনি মার্কিন ইতিহাসে সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট মনোনীত হয়েছেন।

ট্রাম্প বুধবার হ্যারিসকে লক্ষ্য করে বলেছেন, তিনি ‘বাইডেনের বিপর্যয়ের পিছনে অতি উদারনৈতিক চালিকা শক্তি।’

তার ‘লিইন কমলা’ ডাব করা থেকে শুরু করে অভিযোগ করেন, সীমান্তের সম্প্রদায়গুলোকে ‘অভিবাসীদের বিভিন্ন অভিযোগে অভিযুক্ত করে বিধ্বস্ত করার তার রেকর্ড রয়েছে।’ ট্রাম্প অভিযোগ করেছেন, ‘তিনি নেতৃত্ব দেয়ার জন্য অযোগ্য।’
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল