০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আহত ট্রাম্পের সাথে কথা বলেছেন বাইডেন

আহত ট্রাম্পের সাথে কথা বলেছেন বাইডেন - সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট জো-বাইডেন গুলিতে আহত ডোনাল্ড ট্রাম্পের সাথে কথা বলেছেন। হোয়াইট হাউসের এক কর্মকর্তা এ কথা জানিয়েছেন।

ওই কর্মকর্তা বলেছেন, ‘শনিবার সন্ধ্যায় প্রেসিডেন্ট বাইডেন সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের সাথে কথা বলেছেন।’

হোয়াইট হাউসের এই কর্মকর্তা আরো বলেছেন, ঘটনার বিষয়ে রোববার সকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছ থেকে প্রেসিডেন্ট বাইডেন হালনাগাদ তথ্য পাবেন।

যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্প বাইডেনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী।

রিপাবলিকান পার্টির প্রার্থী ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প স্থানীয় সময় শনিবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের দিকে পেনসিলভানিয়ায় এক নির্বাচনী প্রচারে হামলার শিকার হন।

হামলাকারীর গুলিতে ট্রাম্পের ডান কানের ওপরের অংশ ফুটো হয়ে গেছে। ট্রাম্পকে হত্যার উদ্দেশে এই হামলা করা হয় বলে মনে হচ্ছে।

পুলিশের গুলিতে সন্দেহভাজন হামলাকারী নিহত হয়েছেন।
সূত্র : এএফপি


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল