১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

কৃঙ্গাঙ্গ ভোটারদের দলে টানার জোর প্রচেষ্টা কমলার

কৃঙ্গাঙ্গ ভোটারদের দলে টানার জোর প্রচেষ্টা কমলার - সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের দিকে ঝুঁকে পড়া কৃঙ্গাঙ্গ পুরুষ ভোটারদের দলে টানার জোর প্রচেষ্টা চালাচ্ছেন ডেমোক্র্যাট দলীয় প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিস।

প্রতিদ্বন্ধী দুই প্রার্থী সোমবার পেলসিলভানিয়ায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।

হোয়াইট হাউসে প্রবেশের দৌড়ে আর মাত্র তিন সপ্তাহ সময় আছে। কিন্তু সাম্প্রতিক পরিচালিত বিভিন্ন জরিপের ফলাফলে দেখা গেছে, ডেমোক্র্যাটিক ভাইস প্রেসিডেন্ট সাবেক রিপাবলিকান প্রেসিডেন্টের চেয়ে সামান্য এগিয়ে রয়েছেন।

এদিকে একটি ব্যতিক্রমী পদক্ষেপে কমলা হ্যারিস বুধবার ট্রাম্পের সাথে ফক্স নিউজে সাক্ষাৎকার দেবেন।

সাবেক রিপাবলিকান প্রেসিডেন্ট পাল্টা দাবি করেন, কমলা সিদ্ধান্তহীন ডানপন্থী ভোটারদের কাছে পৌঁছাতে মিডিয়াকে সূক্ষভাবে এড়িয়ে যাচ্ছেন।

কমলা সম্প্রতি বিশেষ করে কৃঙ্গাঙ্গ পুরুষ ভোটারদের আস্থা হারিয়েছেন। অথচ এসব ভোটার ২০২০ সালের নির্বাচনে জো বাইডেনকে জয়ী হতে সহায়তা করেছিল। সোমবার কমলা তাদের মন জয় করার জন্য একটি নতুন অর্থনৈতিক পরিকল্পনার ঘোষণা দিয়েছেন।

তার নির্বাচনী প্রচারণায় বলা হয়েছে, কৃঙ্গাঙ্গদের আর্থিক স্বাধীনতা অর্জনের সরঞ্জাম, তাদের পরিবারের জন্য কম খরচে আরো ভালোভাবে সরবরাহ করা এবং তাদের অধিকার রক্ষায় পরিকল্পনা করা হয়েছে।

কমলা দ্য শেড রুমে দেয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি কৃঙ্গাঙ্গ পুরুষসহ সবার ভোট আদায় করতে চাই।’
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
সাবেক এমপি হেনরী ও তার স্বামী আবারো রিমান্ডে হাথুরুসিংহেকে বহিষ্কারের ‘মূল কারণ’ যা বললেন বিসিবি প্রধান ওএসডি কেন করা হয়, কর্মকর্তারা তখন কী করেন? গাজীপুরে হাত-পা বেঁধে যুবককে হত্যা সিলেটে সাবেক কাউন্সিলর লিপন গ্রেফতার ২ দিনে এলো ৫৯৩ টন কাঁচা মরিচ, দাম কমার আশা মির্জাপুরে আ’লীগ নেতা সুমন গ্রেফতার সিআরপিতে ছাত্র আন্দোলনে আহতদের সেবা নিয়ে অসন্তুষ্ট সমন্বয়ক সারজিস সহযোগিতার গভীর সম্পর্কের ‘ঐতিহাসিক সুযোগের’ সম্মুখে ঢাকা-বেইজিং : রাষ্ট্রদূত কুমিল্লা বোর্ডে টানা ১৩ বার সেরা সোনার বাংলা কলেজ এনায়েতপুরে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত শিহাব এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ

সকল