১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

মোদি ভালো মানুষ : ট্রাম্প

ডোনাল্ড ট্রাম্প ও নরেন্দ্র মোদি - সংগৃহীত

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘বন্ধু’ পরিচয় দিয়ে ‘সবচেয়ে ভালো মানুষদের একজন’ হিসেবে প্রশংসা করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প।

ইন্ডিয়া টুডে ম্যাগাজিন জানিয়েছে, ফ্ল্যাগ্র্যান্ট পডকাস্টে কথোপকথনের সময় ট্রাম্প ভারতে মোদির নেতৃত্ব তুলে ধরে বিশ্ব নেতাদের সম্পর্কে তার ধারণা নিয়ে মন্তব্য করেন।

তিনি বলেন, ‘মোদি আমার বন্ধু এবং আমার দেখা সবচেয়ে চমৎকার মানুষদের একজন।’

ট্রাম্প আরো বলেন, মোদি প্রধানমন্ত্রী হওয়ার আগে ভারত বেশ অস্থিতিশীল ছিল। বাইরে থেকে তাকে পিতৃসুলভ মনে হলেও তিনি একজন শক্তিশালী ও দৃঢ়চেতা নেতা।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণা, আটকে রাখা হয় পুরো পরিবার সিলেটে জামায়াতের কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ শুক্রবার অন্তর্বর্তীকালীন সরকার কাকে প্রটেকশন দিচ্ছে : প্রশ্ন রিজভীর বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু যুদ্ধবিরতি নিয়ে ইরানের সাথে আলোচনার দাবি প্রত্যাখ্যান যুক্তরাষ্ট্রের অল্পের জন্য জাতিসঙ্ঘের মানবাধিকার পরিষদে ঠাঁই হলো না সৌদি আরবের সৈয়দপুরে পাজেরোর ধাক্কায় মহিলা নিহত গোপালগঞ্জে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনের ইতিহাসে শহীদ জেহাদ এক চিরস্মরণীয় নাম : মির্জা ফখরুল কাঁচা মরিচের কেজি ৬০০ টাকা ‘রিসেট বাটন’ নিয়ে প্রধান উপদেষ্টার প্রেস উইংয়ের ব্যাখ্যা

সকল