০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইসলামের প্রতি অনুরাগী হয়ে শোবিজ ছাড়ার ঘোষণা দিলেন এই অভিনেত্রী

নতুন ছবিগুলোতে তাকে হিজাব পরিহিত দেখা গেছে - ছবি : সংগৃহীত

জিও এন্টারটেইনমেন্ট’র জনপ্রিয় ড্রামা সিরিয়াল ‘বেচারি কুদসিয়া’তে আনায়া এবং ‘মেরে হাম নশীনে’ ডা: আইমা শাহরিয়ার চরিত্রে অভিনয় করা পাকিস্তানি অভিনেত্রী মোমাল খালিদ উসমান ইসলামের প্রতি অনুরাগী হয়ে শোবিজ ছাড়ার ঘোষণা দিয়েছেন।

গত সোমবার (২৭ মে) ডেইলি জংগ বিষয়টি নিশ্চিত করেছে। উর্দু সংবাদমাধ্যমটি জানিয়েছে, ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে এ ঘোষণা দেন এই অভিনেত্রী।

একইসাথে ইনস্টাগ্রামে শেয়ার করা তার নতুন ছবিগুলোতে তাকে হিজাব পরিহিত দেখা গেছে। এমনই একটি ছবির পোস্টে কমেন্ট করে একজন জিজ্ঞেস করেছেন- আপনি কি আর দ্বিতীয়বার নাটকে ফিরবেন? তার প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, এখন থেকে আমি আর নাটকে কাজ করব না।

২৬ বছর বয়সী এই অভিনেত্রী ২০০৮ সালে জিও টিভির ড্রামা সিরিয়াল ‘সেলফিশ’ দিয়ে তার ক্যারিয়ার শুরু করেন।

জানা গেছে, ২০১৫ সালে অভিনেত্রী মোমাল খালিদ গাড়ি দুর্ঘটনায় আহত হন। তখন তার বাগদত্তা শাহজেব নিহত হন।

অভিনেত্রী তার বাগদত্তের সাথে ভ্রমণ করছিলেন, ঘটনাক্রমে তার গাড়িটি অন্য একটি গাড়ির সাথে ধাক্কা লাগে। দুর্ঘটনাটি এতটাই মারাত্মক ছিলো যে, গাড়ি চালাতে থাকা তার বাগদত্তা ঘটনাস্থলেই নিহত হন।

পরে ২০১৭ সালে অভিনেত্রী মোমাল খালিদ উসমান প্যাটেল নামের এক যুবকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তাদের একটি ছেলে ও একটি মেয়ে আছে।

-ডেইলি জংগ অবলম্বনে ইমাম হুসাইনের অনুবাদ

 


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল