১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইসলামের প্রতি অনুরাগী হয়ে শোবিজ ছাড়ার ঘোষণা দিলেন এই অভিনেত্রী

নতুন ছবিগুলোতে তাকে হিজাব পরিহিত দেখা গেছে - ছবি : সংগৃহীত

জিও এন্টারটেইনমেন্ট’র জনপ্রিয় ড্রামা সিরিয়াল ‘বেচারি কুদসিয়া’তে আনায়া এবং ‘মেরে হাম নশীনে’ ডা: আইমা শাহরিয়ার চরিত্রে অভিনয় করা পাকিস্তানি অভিনেত্রী মোমাল খালিদ উসমান ইসলামের প্রতি অনুরাগী হয়ে শোবিজ ছাড়ার ঘোষণা দিয়েছেন।

গত সোমবার (২৭ মে) ডেইলি জংগ বিষয়টি নিশ্চিত করেছে। উর্দু সংবাদমাধ্যমটি জানিয়েছে, ফটো ও ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে এ ঘোষণা দেন এই অভিনেত্রী।

একইসাথে ইনস্টাগ্রামে শেয়ার করা তার নতুন ছবিগুলোতে তাকে হিজাব পরিহিত দেখা গেছে। এমনই একটি ছবির পোস্টে কমেন্ট করে একজন জিজ্ঞেস করেছেন- আপনি কি আর দ্বিতীয়বার নাটকে ফিরবেন? তার প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, এখন থেকে আমি আর নাটকে কাজ করব না।

২৬ বছর বয়সী এই অভিনেত্রী ২০০৮ সালে জিও টিভির ড্রামা সিরিয়াল ‘সেলফিশ’ দিয়ে তার ক্যারিয়ার শুরু করেন।

জানা গেছে, ২০১৫ সালে অভিনেত্রী মোমাল খালিদ গাড়ি দুর্ঘটনায় আহত হন। তখন তার বাগদত্তা শাহজেব নিহত হন।

অভিনেত্রী তার বাগদত্তের সাথে ভ্রমণ করছিলেন, ঘটনাক্রমে তার গাড়িটি অন্য একটি গাড়ির সাথে ধাক্কা লাগে। দুর্ঘটনাটি এতটাই মারাত্মক ছিলো যে, গাড়ি চালাতে থাকা তার বাগদত্তা ঘটনাস্থলেই নিহত হন।

পরে ২০১৭ সালে অভিনেত্রী মোমাল খালিদ উসমান প্যাটেল নামের এক যুবকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বর্তমানে তাদের একটি ছেলে ও একটি মেয়ে আছে।

-ডেইলি জংগ অবলম্বনে ইমাম হুসাইনের অনুবাদ

 


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল