১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শাবিপ্রবির ভিসি, প্রো-ভিসি ও ট্রেজারার হলেন যারা

ভিসি ড. এ এম সারওয়ার উদ্দিন, প্রো-ভিসি ড. মো: সাজেদুল করিম, ট্রেজারার ড. মো: ইসমাইল হোসেন - নয়া দিগন্ত

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ভিসি, প্রো-ভিসি ও ট্রেজারার নিয়োগ দিয়েছে সরকার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড কেমিস্ট্রি ও কো-কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. এ এম সারওয়ার উদ্দিনকে ভিসি নিয়োগ দিয়ে শিক্ষা মন্ত্রণালয়ে থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) এ প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, তার নিয়োগের মেয়াদ যোগদানের তারিখ থেকে চার বছর হবে। তিনি তার বর্তমান পদের সমপরিমাণ বেতন ভাতাদি পাবেন। তিনি বিধি অনুযায়ী পদ-সংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন।

আরো বলা হয়েছে, তিনি বিশ্ববিদ্যালয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে সার্বক্ষণিকভাবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থান করবেন এবং রাষ্ট্রপতি ও চ্যান্সেলর প্রয়োজনে যেকোনো সময় এ নিয়োগ বাতিল করতে পারবেন।

একই দিনে পৃথক প্রজ্ঞাপনে বিশ্ববিদ্যালয়টির প্রো-ভিসি নিয়োগ পেয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. মো: সাজেদুল করিম। তাকেও চার বছরের জন্য নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া ট্রেজারার পদ চার বছরের জন্য বিশ্ববিদ্যালয়টির সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো: ইসমাইল হোসেন নিয়োগ পেয়েছেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইলিশ শিকারে নিষেধাজ্ঞার সময় ভারতের সাথে সমন্বয়ের দাবিতে জেলেদের পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্রকে পুলিশে সোপর্দ ঢাবি কর্তৃপক্ষের ঢাবিতে পিটিয়ে মারা তোফাজ্জলের পাথরঘাটার বাড়িতে শোকের মাতম আরো ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি মশা নিধন কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে পদক্ষেপ নেয়া হচ্ছে : ডিএনসিসির সিইও পিলখানা হত্যাকাণ্ডে চাকরিচ্যুত বিডিআর সদস্যদের চাকরিতে পুনর্বহালের দাবি শ্রীনগরে ছাত্র আন্দোলনে হামলাকারী ও হুমকিদাতাদের বিচার দাবি বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি ইবির খালেদা হলে আবারো আগুন সাগর-রুনি হত্যার বিচারের প্রাথমিক স্তর পরিষ্কার করা দরকার : শামসুজ্জামান দুদু প্রতিটি মানুষের আস্থার ঠিকানা ইসলামী ব্যাংক

সকল