১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুলাউড়ায় কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

কুলাউড়ায় কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার - প্রতীকী ছবি

মৌলভীবাজারের কুলাউড়ায় আমিনা বেগম (২২) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করছে পুলিশ।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বরমচাল ইউনিয়নের মাধবপুর এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

আমিনা ওই এলাকার শহীদুল ইসলামের মেয়ে। সে কুলাউড়া সরকারি ডিগ্রি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করতে গেলে সে সময় দেখা যায় আমিনার দেহে বিভিন্ন স্থানে কাটা ও রক্তাক্ত। ঘরে খাটের ওপরে তীরের সাথে উড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ ঝুলন্ত অবস্থায় ছিল। লাশ উদ্ধারের সময় আমিনার ঘর থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। সেখানে উল্লেখিত রয়েছে যে আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে হত্যা না আত্মহত্যা বালা যাচ্ছে না ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহে ২ শিবিরকর্মী হত্যার অভিযোগে ২৩ জনের বিরুদ্ধে মামলা রংপুর মহানগর পুলিশের ৬ থানার ওসি বদল শেখ হাসিনাকে ফোনে ‘আপা, আপা’ বলা আ’লীগ নেতা বহিষ্কার যশোরে টানা বৃষ্টিতে পানিবন্দী ৮৫০০ মানুষ পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ বাংলাদেশের সংস্কার উদ্যোগকে সহায়তা করবে জার্মানি : রাষ্ট্রদূত সংস্কার শেষে জনগণের নির্বাচিত সরকারের হাতে ক্ষমতা তুলে দেয়া হবে ভয়াবহ দাবানলে ঘর ছাড়তে পর্তুগালের বহু মানুষ ৬ লাখ টন চাল ও গম আমদানি করবে সরকার রাজনীতিবিদদের সংস্কার হওয়ার আহ্বান ড. মঈন খানের অভ্যুত্থানে শহীদ পরিবার পাচ্ছেন ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা

সকল