১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভারতে পালানোর সময় সীমান্তে আটক আ’লীগ নেতা কামাল

ভারতে পালানোর সময় সীমান্তে আটক আ’লীগ নেতা কামাল - ছবি : নয়া দিগন্ত

জৈন্তাপুর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টাকালে বাংলাদেশের অভ্যন্তর থেকে সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, জৈন্তাপুর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সভাপতি কামাল আহমদকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) আওতাধীন জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের গোয়াবাড়ি এলাকার বাইরাখেল বিওপির ১২৯২ পিলার-সংলগ্ন এলাকা থেকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টাকালে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছে পাওয়া তিনটি পাসপোর্ট, নগদ টাকা, ভারতিয় রুপি, ডলার, ব্যবহারিত ওষুধসহ বিভিন্ন জিনিসপত্রজব্ধ করা হয়। তার বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রদের হুমকি, জমি দখল, পাথর কোয়ারি থেকে চাঁদাবাজি, নাশকতা ও ভোট কেন্দ্র দখলের অভিযোগ রয়েছে বলে জানা যায়। আটকের পর বিক্ষোব্ধ জনতা চড়াও হয় এবং বিগত দিনের অনিয়ম দুর্নীতির কথা স্মরণ করিয়ে দিয়ে কামাল আহমদকে অকাট্য ভাষায় গালাগালি করতে থাকে।

শেষ খবর পাওয়া পর্যন্ত আটক কামাল আহমদ প্রথমে বিজিবির হেফাজতে থাকলেও পরবর্তীতে সেনাবাহিনীর মাধ্যমে জৈন্তাপুর মডেল থানায় সোপর্দ করা হয় বলে নিশ্চিত করেছেন ১৯ বিজিবি জকিগঞ্জ ব্যাটলিয়নের সিও লেফটেন্যান্ট কর্নেল মো: আসাদুন্নবী পিএসসি।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল