১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক নিহত

সিলেটে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক নিহত - সংগৃহীত

সিলেটে মোটরসাইকেলে দুর্ঘটনায় বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিলেট ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ নিহত হয়েছেন। দুর্ঘটনায় মোটরসাইকেল-আরোহী এক ব্যাংক কর্মকর্তা আহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবগত রাত আড়াইটায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মকসুদ আহমদ সিলেট নগরের মইয়াচর এলাকার মরহুম জমশেদ আলীর ছেলে।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক সৌমিত্র চক্রবর্তী এই তথ্য নিশ্চিত করেন।

মকসুদের ছোট ভাই মোয়াজ্জিন আহমদ জানান, তিনি ও তার বন্ধু গালিব বাড়ি ফিরছিলেন। তেমুখি-বাদাঘাট সড়কের জালালাবাদ এলাকা পৌঁছালে মকসুদ মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং একটি বৈদ্যুতিক খুটির সাথে সজোরে ধাক্কা লাগে। ঘটনার পর গুরুতর আহত দু’জনকে উদ্ধার করে স্থানীয়রা ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা সিলেটে গৃহকর্মী শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার রাষ্ট্র সংস্কারের পর নির্বাচনের সিদ্ধান্ত নেবে সরকার উপদেষ্টা রিজওয়ানা শৈলকুপায় বিদ্যুৎস্পৃষ্টে ভ্যানচালকের মৃত্যু তাইম হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মহাসড়ক অবরোধ বেসরকারি ব্যাংক থেকে জনগণের টাকা ফেরত পেতে উদ্যোগ আমতলীতে ছাত্রলীগ নেতার অস্ত্রের আঘাতে যুবদল নেতা জখম সামিটের এলএনজি টার্মিনালের মেরামত সম্পন্ন, পরিষেবা পেতে লাগবে ২০ দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২২ সেপ্টেম্বর খাদ্যনিরাপত্তা নিয়ে বড় চ্যালেঞ্জের আশঙ্কা

সকল