০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ক্যাম্পাস থেকে পালালেন শাবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদক

ক্যাম্পাস থেকে পালালেন শাবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদক - ছবি : সংগৃহীত

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি খলিলুর রহমান খলিল ও সাধারণ সম্পাদক সজিবুর রহমান হল ছেড়ে পালালেন।

বুধবার (১৭ জুলাই) দুপুর ২টা ২০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হল থেকে আন্দোলনকারীদের ভয়ে বের হয়ে সাদা মাইক্রোবাসযোগে ক্যাম্পাসে পেছনের টিলারগাঁও এলাকা দিয়ে পালিয়ে যান তিনি। এ সময় তাদের সাথে ছাত্রলীগের ৫ থেকে ৭ জন নেতা-কর্মীদের দেখা যায়। এর আগে ছাত্রলীগ নেতারা ব্যাগ নিয়ে তাড়াহুড়ো করে বের হয়ে আবাসিক হল ত্যাগ করেন।

জানা যায়, তারা সাধারণ শিক্ষার্থীদের ভয়ে টিলারগাঁও হয়ে বিমানবন্দর এলাকা দিয়ে পালিয়ে গেছেন। এর আগে ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীদের হল থেকে পালিয়ে যেতে দেখা যায়।

এ ব্যাপারে শাবিপ্রবি ছাত্রলীগ সভাপতি মো: খলিলুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন হল ছাড়ার নির্দেশ দিয়েছে। আমি প্রশাসনের নির্দেশ মেনে হল ত্যাগ করেছি। এখানে পালানোর কোনো প্রশ্নই আসে না। আমি সবার সামনে দিয়েই এসেছি।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল