০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চোরাচালান দমনে দোয়ারাবাজারে পুলিশের বিশেষ চেকপোস্ট

-

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সীমান্ত দিয়ে মাদক পাচার ও চোরাচালান নির্মুলে পুলিশের বিশেষ চেকপোস্ট বসানো হয়েছে।

মঙ্গলবার রাতে সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপার এম. এন মুর্শেদের নির্দেশনায় ছাতক ভায়া-দোয়ারাবাজার সদর-টেবলাই, বাংলাবাজার যোগাযোগের প্রধান সড়কে জলিল পয়েন্টে পুলিশের চেকপোস্ট কার্যক্রমের উদ্বোধন করেন সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রনজয় চন্দ্র মল্লিক।

এ সময়  দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসান, উপ-পরিদর্শক (এসআই) আতিয়ার রহমান, এসআই ফরিদ উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুমন ও দোয়ারাবাজার থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, ভারতের সীমান্তের সাথে যোগাযোগের প্রধান প্রধান সড়ক, বাংলাবাজার, ব্রিটিশ পয়েন্ট, দোয়ারাবাজার সদর, সুরমা, কাটাখালি, বোগলাবাজার, লক্ষিপুর, নরসিংপুর প্রবেশ পথ ও  উপজেলার নয়টি ইউনিয়নের প্রতিটি বাজার ও সড়কের পয়েন্টগুলোতে চেকপোস্ট বাসানো হয়েছে।

চেকপোস্ট উদ্বোধনের সময় রনজয় চন্দ্র মল্লিক বলেন, সীমান্তবর্তী উপজেলা দোয়ারাবাজারের সাথে দেশের বিভিন্ন প্রান্তের যোগাযোগের সড়ক-পথগুলোতে চেকপোস্ট বসানোর ফলে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে থাকবে। মাদক ও চোরাচালান  কারবারিরা  সড়কগুলোতে যেন নিরাপদ রুট হিসেবে ব্যবহার করতে না পারে ও রাতের বেলা চলাচলকারী সাধারণ মানুষ যেন ছিনতাইকারীর কবলে না পড়ে, সেই দিক বিবেচনা করে ২৪ ঘণ্টা চেকপোস্টে দায়িত্বপালন করবেন পুলিশ সদস্যরা।

স্থানীয়রা জানান, মাদক ও চোরাচালান রোধে এবং মাদককারবারিদের নির্মুলে পুলিশের চেকপোস্ট সহায়ক ভূমিকা পালন করবে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান জানান, দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন সড়ককে ব্যবহার করে মাদককারবারিরা ভারতীয় মাদকদ্রব্য চোরাচালান করে থাকে। এসব অপ্রীতিকর কার্যক্রম বন্ধ করতে সুনামগঞ্জের পুলিশ সুপার এম. এন মুর্শেদের নির্দেশনায় ২৪ ঘণ্টা চেকপোস্টে দায়িত্বপালন করবেন পুলিশ সদস্যরা।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল