০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবীকে পিটিয়ে হত্যা

শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবীকে পিটিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জমিজমা-সংক্রান্ত বিরোধে ইমাদ উদ্দিন রকিব (২৮) নামের এক শিক্ষানবিশ আইনজীবীকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে হেলাল উদ্দিন (৪০) নামের আরো একজন।

শুক্রবার (১২ জুলাই) সকালে উপজেলার সিন্দুরখান ইউনিয়নের সিক্কা এলাকায় এ ঘটনা ঘটে।

রকিব ও হেলাল সম্পর্কে আপন দুই ভাই ও তেলিআব্দা গ্রামের আজির উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী গ্রামের বাতেন, সোবহান ও শুক্কুর গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল তেলিআব্দা গ্রামের আজিম উদ্দিনের সাথে। শুক্রবার সকালে কুনাগাও গ্রামের নিজের জামিতে ট্রাক্টর দিয়ে হাল চাষ করতে যান তারা দুই ভাই। এ সময় বুরকনি সরদারের ছেলেরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে ফিকল দিয়ে ঘা দেয় মো: রকিব উদ্দিনকে। এ সময় রকিবের বড় ভাই এগিয়ে এলে তার ওপরও হামলা চালায় প্রতিপক্ষ। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রকিবকে মৃত ঘোষণা করেন ও তার ভাই হেলালের অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে নেবার পর তার অবস্থার অবনতি হলে হেলালকে সিলেট ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষন রায় বলেন, ঘটনার খবর পেয়েই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবং ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল