০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুলাউড়ায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

কুলাউড়ায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত - ছবি : নয়া দিগন্ত

কুলাউড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহীন আহমদ (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে উপজেলার বরমচাল ইউনিয়নের খাদিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহীন উপজেলার হাজীপুর ইউনিয়নের তুকলি গ্রামের মরহুম আব্দুল জব্বাবের ছেলে। তিনি ভাটেরা বনবিভাগের ফরেস্ট গার্ড হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়, বনবিভাগ ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে অফিসিয়াল কাজ শেষে বরমচালের খাদিমপাড়া থেকে মোটরসাইকেলযোগে ভাটেরার উদ্দেশে রওনা দেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন শাহীনসহ বনবিভাগের আরো এক কর্মকর্তা। ওই এলাকায় রাস্তার পাশে মোটরসাইকেলটি রেখে ওপরে বসা ছিলেন শাহীন।

এ সময় হঠাৎ বিপরীতদিক থেকে আসা একটি মোটরসাইকেল শাহীনের মোটরসাইকেলকে ধাক্কা দিলে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন শাহীনসহ অপর মোটরসাইকেলের আরোহী। পরে দ্রুত স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে নেয়ার পর চিকিৎসক শাহীনকে মৃত ঘোষণা করেন।

কুলাউড়া রেঞ্জ অফিসার রিয়াজ উদ্দিন জানান, বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় কুলাউড়া রেঞ্জের ভাটেরা বনবিভাগের ফরেস্ট গার্ড শাহীন আহমদ গুরুতর আহত হলে সিলেট ওসমানী মেডিখ্যালে নেয়া হয়। এ সময় তার মৃত্যু হয়।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) ক্যশৈন্যু মারমা বলেন, মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
এ সরকার জনপ্রত্যাশার কী করবে? আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

সকল