০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, অল্পের জন্য বেঁচে গেলেন ২৫ যাত্রী

সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, অল্পের জন্য বেঁচে গেলেন ২৫ যাত্রী - ছবি : ইউএনবি

সিলেটের দক্ষিণ সুরমায় ২৫ হন যাত্রী নিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গিয়েছে। এ ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলেন ২৫ যাত্রী।

সোমবার (৮ জুলাই) ভোর সোয়া ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কের লালাবাজার এলাকার ৭ এপিবিএন অফিসের সামনে এ ঘটনা ঘটে।

৭ এপিবিএনের মিডিয়া কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ পাবেল বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা ইমাম পরিবহনের একটি বাস ঢাকা-সিলেট মহাসড়কের লালাবাজার এলাকার ৭ এপিবিএন অফিসের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়।

৭ এপিবিএনের সদস্যরা তাৎক্ষণিক উদ্ধার কাজ শুরু করে। এপিবিএনের কন্ট্রোল রুম থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরাও এসে উদ্ধার কাজে যোগ দেয়। এতে সব যাত্রীদের দ্রুত উদ্ধার করা সম্ভব হয়।

এসআই আরো বলেন, এ ঘটনায় কেউই বড় ধরনের আঘাত পাননি, সবাই বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গিয়েছেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
নওগাঁর মান্দায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা ছাত্র-জনতার আন্দোলনে প্রকাশ্যে হত্যাকারী সিরাজগঞ্জের মুছা কক্সবাজারে আটক জার্মানিতে বাইডেনের সাথে বৈঠকে বসবেন জেলেনস্কি খুনি-দোসরদের বিচার দেশের মাটিতেই হবে ইনশা আল্লাহ : রিজভী ফতুল্লায় পলাতক শ্রমিক লীগ নেতার বাড়িতে রহস্যজনক ডাকাতি! ইংল্যান্ডকে হারিয়ে ঘুরে দাঁড়াতে চায় পাকিস্তান তিউনিসিয়ার ভোটে প্রেসিডেন্ট সাইদ পুনর্নির্বচিত হতে যাচ্ছে সংলাপে সব দল অন্তর্বর্তীকালীন সরকারকে পূর্ণ সমর্থন দিয়েছে : মাহফুজ আলম যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রীর টয়লেটে আড়িপাতার যন্ত্র বসিয়েছিলেন নেতানিয়াহু! চাঁদপুরের মতলবে মসজিদের ইমামকে রাজকীয় বিদায় মঠবাড়িয়ায় অপহৃত এক শিশুকে উদ্ধার

সকল