০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

শায়েস্তাগঞ্জে পিকআপের চাপায় অন্তঃসত্ত্বা নারী নিহত

শায়েস্তাগঞ্জে পিকআপের চাপায় অন্তঃসত্ত্বা নারী নিহত -

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সিএনজি অটোরিকশা ও পিকআপভ্যানের সংঘর্ষে মিতু আক্তার (২৫) নামে এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪ যাত্রী আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সুতাং নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিতু আক্তার মাধবপুর উপজেলার বাখরনগর গ্রামের স্বপন মিয়ার স্ত্রী। আহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

পুলিশ সূত্র জানায়, মিতু আক্তার হবিগঞ্জ থেকে ডাক্তার দেখানো শেষ করে সিএনজি অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিতু আক্তার নিহত হন। আহত চারজনকে স্থানীয়রা উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো: তরিকুল ইসলাম জানান, গাড়িটি জব্দ করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিপিএল বিতর্ক : ৭ দলই নির্ধারণ হয়নি এখনো ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধে এ পর্যন্ত নিহত ৪১ হাজার ৮২৫ বুড়িচংয়ে ৬ দিন পর পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার ১৫টি খাল খনন করলেই দূর হবে ঢাকার ৮০ শতাংশ জলাবদ্ধতা ইফা সংস্কারের দাবি লেখক-অ্যাক্টিভিস্ট ফোরামের ‘ইসলামিক ফাউন্ডেশনে ফ্যাসিবাদী সরকারের অনিয়মকে নির্মূল করতে হবে’ রংপুরে মুক্তিযোদ্ধার নাতির ভুয়া পরিচয়ে উপ-সহকারী কৃষি কর্মকর্তা বর্তমান সময়ের চ্যালেঞ্জ মোকাবেলায় রুকনদের কাঙ্ক্ষিত মানে উত্তীর্ণ হতে হবে : ইজ্জতউল্লাহ তেঁতুলিয়ার দেবনগর থেকে অজগর সাপ উদ্ধার ফরিদপুরেও শিক্ষার্থীদের বাসে হাফ ভাড়া নেয়ার সিদ্ধান্ত ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বান ম্যাক্রোঁর

সকল