০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

শায়েস্তাগঞ্জে পিকআপের চাপায় অন্তঃসত্ত্বা নারী নিহত

শায়েস্তাগঞ্জে পিকআপের চাপায় অন্তঃসত্ত্বা নারী নিহত -

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সিএনজি অটোরিকশা ও পিকআপভ্যানের সংঘর্ষে মিতু আক্তার (২৫) নামে এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪ যাত্রী আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সুতাং নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিতু আক্তার মাধবপুর উপজেলার বাখরনগর গ্রামের স্বপন মিয়ার স্ত্রী। আহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

পুলিশ সূত্র জানায়, মিতু আক্তার হবিগঞ্জ থেকে ডাক্তার দেখানো শেষ করে সিএনজি অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় ওই স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিতু আক্তার নিহত হন। আহত চারজনকে স্থানীয়রা উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো: তরিকুল ইসলাম জানান, গাড়িটি জব্দ করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিএনপির দাবি নির্বাচনী রোডম্যাপ, জামায়াত চায় আগে সংস্কার বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জের মসজিদসহ শতাধিক স্থাপনা ‘রংপুরে প্রত্যেকটি মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা’ ব্যাটিং-ব্যর্থতায় ইংল্যান্ডের কাছে হার বাংলাদেশের নৌবাহিনীর অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী আটক তারাগঞ্জে মহাসড়ক অবরোধ, ১০ কিলোমিটার এলাকা যানজট সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

সকল