০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ২ মহররম ১৪৪৬
`

সিলেটে ২৮ লক্ষাধিক টাকার মাদক জব্দ, গ্রেফতার ৩

- ছবি : ইউএনবি

সিলেটের গোলাপগঞ্জে ২৮ লক্ষাধিক টাকার মাদক জব্দ করেছে পুলিশ। এ সময় তিন মাদককারবারিকেও গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ১২টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ ফুলবাড়ি পূর্বপাড়া এলাকায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো দক্ষিণ সুরমার বলদি এলাকার মৃত নানু মিয়ার ছেলে এনাম আহমদ (৪৬), সহযোগী নগরীর কুমারপাড়া এলাকার মৃত ইয়াসির আলী উরফে আব্দুল হকের ছেলে সিরাতুল আম্বিয়া টিপু (৪০) ও ফজর আলী।

শুক্রবার (৫ জুলাই) বিকেল সাড়ে ৩টায় প্রেস ব্রিফিংয়ের বিষয়টি তুলে ধরেন অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) সজল কুমার সরকার।

পুলিশ জানায়, গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ একটি প্রাইভেটকারে তল্লাশি করে ট্রলি ব্যাগ ও স্কুল ব্যাগে থাকা ৮ হাজার ২০০ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

এছাড়াও নগদ ১ লাখ ২ হাজার ২০০ টাকা ও মাদক ব্যবসায়ের কাজে ব্যবহৃত দু’টি মোবাইল ফোন জব্দ করে পুলিশ।

এ সময় বিদেশগামী যাত্রীর ছদ্মবেশধারী মাদককারবারি এনাম ও টিপুকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অপর আসামি ফজর আলীকে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমীন জানান, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। গ্রেপ্তারের পর শুক্রবার বিকালে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
প্রশ্নফাঁস : অভিযুক্ত সেই আবেদ আলীর ছেলে সিয়ামকে ছাত্রলীগ থেকে অব্যাহতি বাংলাদেশে থ্যালাসেমিয়া কতটা উদ্বেগের? খুলনায় যুবলীগের সাবেক নেতাকে কুপিয়ে হত্যা ব্রাহমা নিয়ে বেরিয়ে আসছে থলের বিড়াল আবুধাবিতে গাড়ি বিস্ফোরণে নিহতদের বাড়িতে শোকের মাতম পর্দাকাণ্ডের হাসপাতালে একের পর এক অগ্নিকাণ্ড ছিল মানবসৃষ্ট! কারা জড়িত? আধুনিক সরঞ্জামাদি সংযোজনের চাহিদা পূরণে কার্যকর ভূমিকা রাখতে পারে বিটাক ইশরাককে রিমান্ডে নেয়ার আবেদনের শুনানি ২৩ জুলাই কোটা নিয়ে আদালতের রায় সরকারের ইচ্ছার প্রতিফলন : রিজভী সিলেটের কাস্টমস কমিশনার এনামুলের দেশত্যাগে নিষেধাজ্ঞা লিবিয়ার ডিটেনশন ক্যাম্প থেকে মুক্তি পাওয়া ১৬২ বাংলাদেশী দেশে ফিরেছে

সকল