০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫
`

মানবিক কাজে জামায়াতে ইসলামী সবসময় জনগণের পাশে আছে : এহসানুল মাহবুব জুবায়ের

মানবিক কাজে জামায়াতে ইসলামী সবসময় জনগণের পাশে আছে : এহসানুল মাহবুব জুবায়ের - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীরর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, মানবিক কাজে জামায়াতে ইসলামী সবসময় জনগণের পাশে আছে। আমাদের আমির ডাক্তার শফিকুর রহমানের উপহার নিয়ে সমবেদনা জানাতে এসেছি।

বুধবার (৩ জুলাই) জৈন্তাপুর উপজেলার নিহত তিনটি পরিবারে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আপনারা অবগত আছেন বর্তমানে দফায় দফায় যে বন্যা হচ্ছে তার মুল কারণ অপরিকল্পিত উন্নয়ন, প্রয়োজন সমন্বিত উদ্যোগে উন্নয়ন করা। কিন্তু জনগণের সরকার প্রতিষ্ঠা না থাকায়, জবাবদিহিতা না থাকায়, জুলুম ও নির্যাতনের মাধ্যমে অবৈধ সরকার ক্ষমতা দীর্ঘস্থায়ী করার জন্য হরিলুট করে দেশকে দেওলিয়া করে যাচ্ছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী জনগণের কল্যাণে কাজ করছে। একটি নিরাপদ, ইনসাফভিত্তিক ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণই জামায়াতের কর্মতৎপরতার লক্ষ্য। সিলেটের, জৈন্তাপুর উপজেলার তিনজন নিহতদের পরিবারকে আমরা সমবেদনা জানাই। প্রিয়জন হারানোর বেদনা কোনো কিছু দিয়েই পূর্ণ হওয়ার নয়। তারপরও আমরা আমাদের অবস্থান থেকে আর্থিক সহায়তা নিয়ে এসেছি, যেন পরিবারগুলো তাৎক্ষণিকভাবে আর্থিক অসহায়ত্বে পড়ে না যায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর সিলেট জেলা উত্তরের আমির, কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য হাফেজ আনোয়ার হোসেইন খান।

আরো উপস্থিত ছিলেন জেলা সেক্রেটারি, সাবেক জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন, উপজেলা আমির মাওলানা নাজমুল ইসলাম, সেক্রেটারি গোলাম কিবরিয়া, ছাত্র শিবিরের উপজেলা সভাপতি মারুফ আহমদ, মহসিন আলম, দরবস্ত ইউনিয়নের আমির মাওলানা হাবিবুর রহমান, চারিকাটা ইউনিয়নের আমির মাওলানা কামাল উদ্দীন, রিয়াজুল ইসলাম, শ্রমিক কল্যাণের উপজেলা সভাপতি গিয়াস উদ্দিন, শামীম আহমদ, আব্দুল মতিন, ডা. আব্দুল্লাহ, নুরুল ইসলাম ও ইমরান আহমদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement