০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

সুনামগঞ্জে সুরমা নদীতে নৌকাডুবিতে নিখোঁজ ৩

দোয়রাবাজারের সুরমায় নৌকা ডুবে শিশুসহ নিখোঁজ ৩ - নয়া দিগন্ত

সুনামগঞ্জের দোয়রাবাজারে সুরমা নদীতে খেয়ানৌকা ডুবে শিশুসহ ৩ জন নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা সদর-আজমপুর খেয়াঘাটে এ ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন- দোয়ারাবাজার সদর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর গ্রামের নুর আলীর মেয়ে গোলজান বেগম (৭০) এবং আইন উদ্দিনের স্ত্রী ভিক্ষুক জোছনা বেগম (৩০) ও তার দেড় বছরের শিশু সন্তান (মেয়ে)। তাৎক্ষণিক তার নাম জানা যায়নি।

জানা যায়, শিশুসহ নিখোঁজ এই তিনজন উপজেলা সদরে আজমপুর আশ্রয়ণ প্রকল্পের ঘরে থাকেন। বেলা ১১টার দিকে নদী পারাপারে জন্য তারা খেয়া নৌকায় উঠেন। নৌকা মাঝ নদীতে যাওয়ার পর পাহাড়ি ঢলের ঢেউয়ে হঠাৎ নৌকা ডুবে যায়। অন্যরা সাঁতরে পাড়ে উঠতে পারলেও তারা নিখোঁজ হন। নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েক ঘণ্টা অভিযান পরিচালনা করেও তাদের উদ্ধার করতে পারেনি।

দোয়রাবাজার থানার অফিসার ইনচার্জ বদরুল হাসান ও দোয়ারাবাজার ফায়ার সার্ভিস কর্মকর্তা বিল্লাল আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান পরিচালনা করছে। সুনামগঞ্জ সদর থেকেও একটি ডুবুরি দল এসেছে।


আরো সংবাদ



premium cement
লড়াইটা রোনালদো-এমবাপ্পেরও সরকারি কর্মচারী (আচারণ) বিধিমালা সংশোধন করা হচ্ছে : মন্ত্রিপরিষদ সচিব কুমারখালীতে ২ ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসকে ৬০ হাজার টাকা জরিমানা, চেম্বার বন্ধ প্রাইভেট কার নিয়ন্ত্রণে হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৪ এডিস মশার লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালসহ ৯ স্থাপনাকে জরিমানা গাজা যুদ্ধবিরতি আলোচনায় প্রতিনিধি দল পাঠাচ্ছে ইসরাইল প্রত্যয় স্কিম : বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা কেন এটি বাস্তবায়নের বিরোধিতা করছেন ‘২০২৩-২৪ অর্থবছরে রাকাব ২ কোটি ৯৮ লাখ টাকা নিট মুনাফা অর্জন করেছে’ এলডিসি-পরবর্তী যুগের জন্য বাংলাদেশের প্রস্তুতি দেখে উৎসাহিত : এডিবি ভাইস প্রেসিডেন্ট দ্বিপক্ষীয় সম্পর্ক নতুন স্তরে উন্নীত হবে : চীন মুস্তাফিজকে দশে সাত দিলেন ওয়াসিম আকরাম

সকল