০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

শ্রীমঙ্গলে ট্রাকচাপায় শিশুসহ নিহত ২

- ছবি - নয়া দিগন্ত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ট্রাকের চাপায় শিশুসহ দু’জন নিহত হয়েছে।

সোমবার সন্ধ্যার দিকে উপজেলার ভূনবীর ইউনিয়নের পাত্রীকুল তেপারা এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার পশ্চিম পাত্রীকুল এলাকার মৃত কলিম উল্লার মেয়ে স্বামী পরিত্যক্তা পিয়ারা বেগম (৫৫) ও তার বোনের মেয়ে উপজেলার আলিশারকুল এলাকার মৃত দুদু মিয়ার শিশুকন্যা সাদিয়া আক্তার (৮)। সাদিয়া আলিশার প্রাইমারি স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, ভূনবীর-মির্জাপুর সড়কের পাশ দিয়ে পিয়ারা বেগম ও তার বোনের মেয়ে সাদিয়াকে সাথে নিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় বেপরোয়া গতির দু’টি ট্রাক বালু আনতে ওই সড়ক দিয়ে যাওয়ার সময় একটি অন্যটিকে ওভারটেক করতে গিয়ে পিয়ারা বেগম ও সাদিয়া আক্তারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে পিয়ারা বেগম নিহত হন। এসময় তার থাকা শিশু সাদিয়া গুরুতর আহত হয়। পরে ট্রাক দু’টি পালিয়ে যায়।

পরে স্থানীরা শিশুটিকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নিয়ে যাওয়ার পথেই শিশুটির মৃত্যু হয়।

এদিকে অবৈধ বালু উত্তোলন বন্ধ করা এবং ট্রাক চালককে গ্রেফতারের দাবিতে এলাকাবাসী রাস্তা অবরোধ করে রাখে।

রাত ১০টার দিকে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবু তালেব ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাক দু’টিকে আটক করা হয়েছে এবং ট্রাক দু’টির চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ভুটান যাওয়া পিছিয়েছে বাংলাদেশ দলের সিনিয়র কমান্ডার নিহত ‍: ইসরাইলে হিজবুল্লাহর ২ শতাধিক রকেট হামলা লড়াইটা রোনালদো-এমবাপ্পেরও সরকারি কর্মচারী (আচারণ) বিধিমালা সংশোধন করা হচ্ছে : মন্ত্রিপরিষদ সচিব কুমারখালীতে ২ ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসকে ৬০ হাজার টাকা জরিমানা, চেম্বার বন্ধ প্রাইভেট কার নিয়ন্ত্রণে হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৪ এডিস মশার লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালসহ ৯ স্থাপনাকে জরিমানা গাজা যুদ্ধবিরতি আলোচনায় প্রতিনিধি দল পাঠাচ্ছে ইসরাইল প্রত্যয় স্কিম : বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা কেন এটি বাস্তবায়নের বিরোধিতা করছেন ‘২০২৩-২৪ অর্থবছরে রাকাব ২ কোটি ৯৮ লাখ টাকা নিট মুনাফা অর্জন করেছে’ এলডিসি-পরবর্তী যুগের জন্য বাংলাদেশের প্রস্তুতি দেখে উৎসাহিত : এডিবি ভাইস প্রেসিডেন্ট

সকল