২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

সিলেটে র‌্যাবের অভিযানে মাদকসহ আটক ৩

সিলেটে র‌্যাবের অভিযানে মাদকসহ আটক ৩ - ছবি : নয়া দিগন্ত

র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় মাদক পাচার কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

বুধবার (২৩ অক্টোবর) রাত থেকে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ভোর পর্যন্ত হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এসব মাদক জব্দ করা হয়।

আটকরা হলেন নরসিংদী জেলার বিলাসদী গ্রামের ওসমান ভূইয়ার ছেলে মো: মাহফুজ ভূইয়া (২৯) ও শফি মোল্লার ছেলে মো: সোহাগ (২৮)।

র‌্যাব-৯ সূত্রে জানা যায়, বুধবার রাতে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বড়ধলিয়া গ্রামের তেমুনিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ দু’জনকে আটক করা হয়।

এছাড়া অপর আরেকটি অভিযানে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার পুরানবাজার এলাকা থেকে ২৮ কেজি গাঁজাসহ এক মাদককারবারিকে আটক করা হয়। এ সময় একটি কাভার্ড ভ্যানও জব্দ করা হয়েছে।

আটক হুসেন আল বাদশা (৩৬) হবিগঞ্জের চুনারুঘাট থানার গনকিরপাড় গ্রামের মরহুম আ: মতলিবের ছেলে।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা পূর্বক ও জব্দকৃত আলামত হবিগঞ্জ জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এর সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-৯-এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মশিহুর রহমান সোহেল।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে বোর্ডারদের ৩০ লাখ টাকা নিয়ে উধাও ছাত্রী হোস্টেলের পরিচালিকা বিপ্লবোত্তর জাতীয় ঐকমত্যের সঙ্কট শিল্পপ্রতিষ্ঠানের জন্য আমদানি নীতিমালা শিথিল করল বাংলাদেশ ব্যাংক শ্রীলঙ্কায় পার্লামেন্ট নির্বাচন রাষ্ট্রপতির অপসারণ রাজনৈতিক সিদ্ধান্তে হবে : উপদেষ্টা রিজওয়ানা মাঠপ্রশাসন সংস্কার প্রস্তাব আলোচিত নুসরাত হত্যা : বনজসহ ৭ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ করপোরেট সংস্কৃতি, উদ্যোক্তার মূল্যবোধ ব্যাংক খাতে সংস্কার ও লোপাটকারীদের শাস্তি কতদূর নোয়াখালীতে অটোরিকশা চাপায় মাদরাসাছাত্র নিহত মুন্সীগঞ্জে ছাত্র আন্দোলনে নিহতের ঘটনায় আ’লীগ নেতাসহ গ্রেফতার ২

সকল