২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

কুলউড়ায় গরুর ফার্ম থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

- ছবি : প্রতীকী

মৌলভীবাজারের কুলাউড়ায় একটি গরুর ফার্ম থেকে ঝুলন্ত অবস্থায় বীরেন্দ্র মালাকার শকু (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে ভাটেরা ইউনিয়নের সাবেক শ্রম সচিব মিকাইল শিপারের মালিকানাধীন ওই ফার্ম থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে এটি হত্যা না আত্মহত্যা তা পুলিশ নিশ্চিত করতে না পারলেও নিহতের পরিবার এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করছে।

জানা গেছে, ভাটেরা ইউনিয়নের হোসেনপুর এলাকার বাসিন্দা (সাবেক সচিব) মিকাইল সিপারের ফিসারী ও ফার্মের দেখাশোনা করতেন একই গ্রামের বীরেন্দ্র মালাকার শুকু। আজ সকালে ফার্মের ভেতরে তার লাশ ঝুলে থাকতে দেখে পথচারীরা তার পরিবারে খবর দেয়। স্থানীয় জনপ্রতিনিধিসহ পরিবার ও এলাকার লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি পুলিশকে জানানো হয়।

শুকু মালাকারের ভাই নান্টু মালাকার অভিযোগ করে বলেন, ‘তার ভাইকে হত্যা করে ফার্মে এনে ঝুলিয়ে রাখা হয়েছে। তিনি দীর্ঘদিন মিকাইল সিপারের ফার্ম-ফিসারীসহ সবকিছুর দেখাশোনা করে আসছেন। কুচক্রীমহল তার কাছ থেকে অনৈতিক সুবিধা না পেয়ে তাকে মেরে ফেলছে। তারা এই ঘটনার সুষ্ঠু বিচার চাচ্ছেন।

স্থানীয় ওয়ার্ড সদস্য মো: মজিদ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘শুকু খুবই ভালো মানুষ ছিলেন। এলাকায় কারো সাথে তার দন্ধ ছিল না। তবে লাশের অবস্থা, মোবাইল, জুতা ও অন্যান্য দৃশ্য দেখে মনে হচ্ছে তাকে কেউ হত্যা করে এখানে ঝুলিয়ে রেখেছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement