১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

কুলাউড়ায় অনুপ্রবেশকালে ২ ভারতীয় নাগরিক আটক

কুলাউড়ায় অনুপ্রবেশকালে ২ ভারতীয় নাগরিক আটক - ছবি : সংগৃহীত

ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশকালে ২ ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ)। শনিবার সকালে আটকদের কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়।

এর আগে শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার আলীনগর সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে তাদের কুলাউড়া থানায় হস্তান্তর করে বিজিবি। আটকরা হলেন- ভারতের উনুকোটি জেলার ইরানি থানার অধিবাসী আব্দুল জলিল (৪৫) ও আব্দুল আহাদ (৩৯)।

৪৬ বিজিবির শ্রীমঙ্গল ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৯টার দিকে আলীনগর সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করেন জলিল ও আহাদ। এ সময় তাদের কাছে আলীনগর বিজিবির সদস্যরা কাগজপত্র দেখতে চাইলে তারা দু’জনই বাংলাদেশে প্রবেশের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি। পরে তাদের আটক করে শনিবার সকালে কুলাউড়া থানায় হস্তান্তর করা হয়।

৪৬ বিজিবির শ্রীমঙ্গল ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর এবিএম শাহরিয়ার সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
চ্যালেঞ্জিং সময় পেরিয়ে পোশাকশিল্প এখন স্থিতিশীল : বিজিএমইএ গুয়াতেমালার কারাবন্দী সাংবাদিক জামোরাকে গৃহবন্দী করার রায় দিয়েছে আদালত জবি শিক্ষার্থীকে হেনস্তার অভিযোগে ভিক্টর ক্লাসিকের ১২ বাস আটক বাংলাদেশে কি আনুপাতিক নির্বাচন পদ্ধতিতে নির্বাচন সম্ভব? যেখানে বৈষম্য, সেখানেই প্রতিবাদ : জাতীয় মানবাধিকার সোসাইটির কনভেনশনে বক্তারা সাঁথিয়ায় ৪৫ হাজার জাল টাকাসহ যুবক গ্রেফতার ‘দেশবাসী জামায়াতকে নিয়ে স্বপ্ন দেখছে’ আ.লীগ শিক্ষাব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে স্বাধীন সাংবাদিকতা ছাড়া গণতন্ত্র সুরক্ষা পাবে না : কাদের গনি সাকিব নয়, সিমন্সের ভাবনায় বাংলাদেশ ‘অন্তবর্তী সরকার সিদ্ধান্তহীনতায় ভুগছে, যা জাতিকে অনিশ্চয়তার দিকে নিয়ে যাবে’

সকল