১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩০, ১৩ রবিউস সানি ১৪৪৬
`

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

- ছবি : প্রতীকী

হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় সৌরভ মিয়া (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় এক পথচারীসহ তিনজন আহত হয়েছেন।

বুধবার রাত ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ককের হাড়িয়ায় এ ঘটনা ঘটে।

নিহত সৌরভ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামের শিপন মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সৌরভসহ তিন যুবক মোটরসাইকেলে করে মাধবপুর বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তারা হাড়িয়া এলাকায় এলে একজন পথচারী রাস্তা পারাপার করার চেষ্টা করলে মোটরসাইকেলটি তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে থেকে তাদেরকে উদ্ধার করে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সৌরভ মিয়াকে মৃত ঘোষণা করেন। অপর দুই আরোহীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গুরুতর আহত পথচারী আমির হোসেন কিরনকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের চিকিৎসা চলছে এবং দুর্ঘটনার কারণ নিয়ে তদন্ত চলছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
যে কারণে দেশে ফিরছেন না সাকিব জেলিযুক্ত চিংড়ি বিক্রি করায় কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা সয়াবিন ও পাম তেলে ভ্যাট ছাড় ২০২৫ সালের সরকারি ছুটির তালিকা অনুমোদন কোরীয় উপদ্বীপের উত্তেজনা নিরসনে চীনের ‘রাজনৈতিক নিষ্পত্তির’ আহ্বান মধ্যপ্রাচ্যে সাহায্যের জন্য যুক্তরাজ্যের দাতব্য সংস্থাগুলোর জরুরি আবেদন তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে রিভিউ আবেদনে ১০ যুক্তি কালিগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৫ সিলেটে যুক্তরাজ্য বিএনপির সভাপতিকে স্বাগত জানাতে নেতাকর্মীর ঢল মুন্সীগঞ্জে অস্ত্রসহ ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার দূরবর্তী সতর্ক সঙ্কেত নামানোর নির্দেশ, হতে পারে বৃষ্টি

সকল