১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

সিলেটে সুরমা নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার

সিলেটে সুরমা নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

সিলেটে নগরীর সুরমা নদী থেকে কাওসার আহমদ (৩৫) নামে এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১১টার দিকে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঝালোপাড়া মসজিদ ঘাট থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

কাওসার আহমদ জকিগঞ্জের উত্তর লোহার মহলের আতাউর রহমানের ছেলে। তিনি দক্ষিণ সুরমার মোগলাবাজারে একটি ইটভাটায় কাজ করতেন। তিনি সেখানে একটি ভাড়া বাসায় থাকতেন বলে জানা গেছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম দৈনিক নয়া দিগন্তকে বলেন, স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, লাশ কিছুটা পঁচে গেছে, তাই আঘাতের চিহ্ন আছে কিনা এখনই বলা যাচ্ছে না। কিভাবে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর বলা যাবে। তবে খুন নাকি স্বাভাবিক মৃত্যু সে বিষয়ে খোঁজ নিচ্ছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
‘দুঃসময়ে উম্মতে মোহাম্মদীকে সঠিক পথের দিশা দিয়েছিলেন বড়পীর’ এইচএসসি পাস করলেন ৪৩ বছর বয়সের স্বামী ও ৩৩ বছরের স্ত্রী বাংলাদেশের সংস্কার কার্যক্রমে সহায়তায় প্রস্তুত ইইউ কুষ্টিয়ায় অপহৃত শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলো বিজিবি তারেক রহমানের সব মিথ্যা মামলা প্রত্যাহার চায় ইউট্যাব নবীনগরে ২১ লাখ টাকার নিষিদ্ধ পলিথিন জব্দ ‘ফরিদপুরে মেডিক্যালে চিকিৎসা সেবার মান আরো উন্নত করা উচিত’ মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আমন্ত্রণ প্রধান উপদেষ্টার ইসরাইলের চূড়ান্ত যুদ্ধ ও বিলোপ শঙ্কা সিলেটে গরু-মহিষসহ পৌনে ২ কোটি টাকার মালামাল জব্দ ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু, হাসপাতালে ১১০৮

সকল