১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্টে বিদ্যুৎকর্মীর মৃত্যু

শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্টে বিদ্যুৎকর্মীর মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পল্লি বিদ্যুতের লাইন রক্ষণাবেক্ষণ করতে গিয়ে মো: রেদওয়ানুল হক (২৩) নামের মৌলভীবাজার পল্লি বিদ্যুৎ সমিতির এক লাইনম্যানের মুত্যু হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) বেলা দেড়টার দিকে উপজেলার সিন্দুরখান এলাকায় এ ঘটনা ঘটে।

রেদওয়ানুল সুনামগঞ্জ জেলার বিশ্বম্বপুর উপজেলার দশঘর গ্রামের মো: তাজুল ইসলামের ছেলে।

এ সময় মোস্তাফিজুর রহমান নামের অন্য একজনকে আশংঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গলস্থ মৌলভীবাজার পল্লি বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) এ বি এম মিজানুর রহমান নয়া দিগন্তকে বলেন, বেলা দেড়টার দিকে পল্লি বিদ্যুৎ সমিতির সিন্দুরখাঁন সাব-জোনাল অফিসের রেদুয়ানুল হক নামের এক লাইনম্যান অসতর্কবস্থায় কাজ করতে যেয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। বর্তমানে তার লাশ হাসপাতালে রাখা হয়েছে।

এছাড়া আহত মোস্তাফিজুর রহমানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
‘সরকারের একটা অংশ আ’লীগকে পুনর্বাসনের দায়িত্ব নিয়েছে’ আপনারা না পারলে আমাদের দায়িত্ব দেন : সমন্বয়ক সারজিস কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দিনমজুরের মৃত্যু কম সময়ের মধ্যে নির্বাচন দিয়ে গণতান্ত্রিক ধারায় ফিরতে হবে : আমির খসরু ভারতে ঘুরে বেড়াচ্ছেন সাবেক আইনমন্ত্রীর ঘনিষ্টজন তাকজিল ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু, ছোট ছেলে চিকিৎসাধীন প্রশাসনে এখনো হাসিনা রেজিমের থাবা রয়ে গেছে : শিবির সভাপতি ভালুকায় হোটেল থেকে একজনের লাশ উদ্ধার দেশ ও সমাজ গঠনে নারীদের ভূমিকা রাখতে হবে : গোলাম পরওয়ার স্বাধীন এই দেশকে আমরা নতুন করে গড়তে চাই : এ টি এম মাসুম নতুন গ্যাস সংযোগের ব্যাপারে যা জানালেন জ্বালানি উপদেষ্টা

সকল