১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

যুক্তরাষ্ট্রে গাড়িচাপায় সিলেটের বাবা-ছেলে নিহত

যুক্তরাষ্ট্রে কারচাপায় সিলেটের বাবা-ছেলে নিহত - ছবি : নয়া দিগন্ত

যুক্তরাষ্ট্রের মিশিগান শহরে এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই সিলেট বিভাগের ছাতক উপজেলার বাবা ও ছেলের নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) স্থানীয় সময় রাত দেড়টার দিকে মিশিগানের হামট্রামিক শহরে ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই তারা নিহত হন।

নিহতরা হলেন মো: নুর মিয়া (৬৫) ও তার ছেলে এম মাহিদুল ইসলাম সুজন (৩৫)। তাদের বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলার বুরাইয়া গ্রামে। তারা সপরিবারে আমেরিকায় ছিলেন।

পুলিশের তাড়া খেয়ে বিপরীত দিক থেকে আসা একটি কারের চাপায় ঘটনাস্থলেই সুজন নিহত হন ও বাবা নুর মিয়া চার ঘণ্টা পর হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মারা যান।

নিহত মাহিদুল ইসলাম সুজন দেশে পুবালী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। তিনি সিলেটের মদনমোহন কলেজের মেধাবী ছাত্র ছিলেন। এবং মিশিগানে আমাজনে চাকরি করতেন।

এদিকে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যুতে সিলেট ও যুক্তরাষ্ট্রের মিশিগানে বিরাজ করছে শোকাবহ পরিবেশ। শোক ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বাবা-ছেলের লাশ দেশে নিয়ে আসার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন তাদের আত্মীয় নাভেদ ইসলাম।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরাইলের হামলা ‘অগ্রহণযোগ্য’ যত দ্রুত সম্ভব অন্তর্বর্তীকালীন সরকারকে নির্বাচন দিতে হবে : সেলিমা রহমান দলের ব্যর্থতায় নতুন অজুহাত দেখালেন পোথাস ‘পূজাকে কেন্দ্র করে আ’লীগ দেশকে অস্থিতিশীল করতে চাইছে’ চীনা কর্মীদের নিরাপত্তা নিশ্চিতে পাকিস্তানের সাথে কাজ করতে চায় চীন আ’লীগ মানুষ হত্যা করে ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চেয়েছিল : হামিদুর রহমান আজাদ শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত জয়পুরহাটে ট্রেনের ধাক্কায় একজন নিহত পূজায় সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে : সেনাপ্রধান কক্সবাজারে রিসোর্টে পর্যটকের ঝুলন্ত লাশ শেরপুরে বন্যার্তদের মাঝে রূপগঞ্জ প্রেসক্লাবের ত্রাণ বিতরণ

সকল