১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

সিলেটে ৩৪৬ বস্তা ভারতীয় চিনিসহ আটক ৫

সিলেটে ৩৪৬ বস্তা ভারতীয় চিনিসহ আটক ৫ - ছবি : নয়া দিগন্ত

সিলেটে পৃথক অভিযানে ৩৪৬ বস্তা চিনিসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার ও অতিরিক্তি পুলিশ কমিশনার মোহাম্মাদ সাইফুল ইসলাম। এর আগে বুধবার নগরীর পীরের বাজার ও এয়ারপোর্ট এলাকা থেকে এসব চিনি উদ্ধার করা হয়।

আটক হওয়া ব্যক্তিরা হলেন গোয়াইনঘাটের টেকনাগুল গ্রামের লিলু মিয়ার ছেলে রুবেল মিয়া (২৫), হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কসবা গ্রামের শাহজাহানের ছেলে হৃদয় আহমেদ (২১) ও ইলন রবি দাসের ছেলে সাজু রবি দাস (২২)। অপর দু’জন আটক ব্যক্তি হলেন দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার চৌপুকুরিয়া গ্রামের মরহুম আব্দুল মালেকের ছেলে মো: মাসুদ মিয়া (৪৪), একই জেলার কোতোয়ালি থানার পশ্চিম শিবরামপুর গ্রামের জালাল উদ্দিনের ছেলে মো: মোকারম হোসেন (৩৪)। তারা ট্রাকচালক ও সহকারী (হেলপার)।

পুলিশ কমিশনার মোহাম্মাদ সাইফুল ইসলাম জানান, বুধবার সকালে এয়ারপোর্ট সড়কের সিলেট ক্যাডেট কলেজের সামনে গোপন সংবাদের ভিত্তিতে একটি ট্রাকে তল্লাশি চালায় এয়ারপোর্ট থানা পুলিশ। এ সময় ১০৯ বস্তা ভারতীয় অবৈধ চিনিসহ ট্রাকটি জব্দ করে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। জব্দ করা চিনির বাজারমূল্য ছয় লাখ টাকা।

এদিকে পৃথক অভিযানে বুধবার সকালে সিলেট-তামাবিল সড়কের পীরেরবাজার থেকে ২৩৭ বস্তা চিনিসহ দু’জনকে আটক করে পুলিশ। এ সময় ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে। জব্দ করা চিনির বাজারমূল্য ১৪ লাখ টাকা।

পুলিশ সূত্রে জানা গেছে, তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement