১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

জামিন পেয়ে হাসপাতাল ছাড়লেন সাবেক মন্ত্রী মান্নান

জামিন পেয়ে হাসপাতাল ছাড়লেন সাবেক মন্ত্রী মান্নান - ছবি : নয়া দিগন্ত

আদালত থেকে জামিন পেয়ে হাসপাতাল ছেড়েছেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। জামিনের কাগজপত্র হাসপাতালে পৌঁছার পর কারা কর্তৃপক্ষের নির্দেশে বৃহস্পতিবার দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ডিসচার্জ পান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল উমর রাশেদ মুনির।

জানা গেছে, মঙ্গলবার সকালে সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে সিলেট কেন্দ্রীয় কারাগারের হাসপাতাল থেকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে চিকিৎসকদের পরামর্শে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির এক দিনের মধ্যে বুধবার দুপুরে সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে জামিন পান তিনি।

জামিনে মুক্তি পাওয়ার পর বৃহস্পতিবার দুপুরে জামিনের কাগজপত্র ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছানোর পর তাকে ডিসচার্জ দেয়া হয়। সেইসাথে সরিয়ে নেয়া হয় তার নিরাপত্তায় নিয়োজিত কারারক্ষী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের।

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার সাখাওয়াত হোসেন বলেন, দুপুরে সুনামগঞ্জ থেকে জামিনের কাগজপত্র সিলেটে এলে হাসপাতালে নিরাপত্তায় নিয়োজিত কারারক্ষী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সরিয়ে নেয়া হয়।

এ ব্যাপারে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল উমর রাশেদ মুনির জানান, সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের শারীরিক অবস্থা আগের থেকে অনেক ভালো। মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী হাসপাতাল থেকে তাকে ডিসচার্জ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement