০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

শ্রীমঙ্গলে ভারতীয় মোবাইল সরঞ্জাম উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে থানা পুলিশের অভিযানে ভারত থেকে চোরাই পথে আমদানিকৃত ৩৬ লাখ টাকা মূল্যের মোবাইল সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বুধবার সকালে স্থানীয় গণমাধ্যমকর্মীদের নিয়ে নবগঠিত ‘মিডিয়া উইং শ্রীমঙ্গল পিএস’ নামের হোয়াটসঅ্যাপ গ্রুপে বিষয়টি জানিয়েছে থানা পুলিশ।

শ্রীমঙ্গল থানার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, ‘জেলা পুলিশ সুপার এম, কে, এইচ জাহাঙ্গীর হোসেনের সার্বিক দিকনির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমানের তদারকীতে গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাতে উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ শহরের মৌলভীবাজার রোডস্থ এ.জে.আর ট্রান্সপোর্ট অ্যাজেন্সি লিমিটেডের অফিস থেকে চোরাই পথে আমদানিকৃত বিপুল পরিমাণ ভারতীয় মোবাইল সরঞ্জাম উদ্ধার করে।

তিনি আরো বলেন, ‘উদ্ধারকৃত মালামালের বৈধ কোনো মালিক বা কাজগপত্র না পাওয়াতে সেগুলোকে জব্দ করে মামলা রুজু করা হয়েছে। এর সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য আমাদের টিম কাজ করতেছে।’

এদিকে, উদ্ধারকৃত মালামালের মধ্যে দুই হাজার চার শ’ পিছ মোবাইলের এলসিডি ডিসপ্লে রয়েছে। যার বাজার মূল্য ৩৬ লাখ টাকা বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ডিএমপির ১০ থানায় নতুন গাড়ি কিশোরগঞ্জের সাবেক এমপি সোহরাব উদ্দিন গ্রেফতার সোনারগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার শেখ হাসিনাসহ ১১ জনের বিরুদ্ধে গুমের শিকার সাবেক সেনা কর্মকর্তা হাসিনুরের অভিযোগ দিনে দুপুরে মাথায় পিস্তল ঠেকিয়ে চাঁদাবাজির চেষ্টা, বোমা উদ্ধার নোয়াখালীতে হত্যা মামলার আসামি যুবলীগ নেতা গ্রেফতার চুয়াডাঙ্গায় বিএনপি নেতাসহ ৭ জনকে কুপিয়ে যখম বুড়িচংয়ে সীমান্তে অনুপ্রবেশকালে ভারতীয় নাগরিক আটক সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও তার পরিবারের বিরুদ্ধে দুদকের মামলা কুয়াকাটায় ধরা পড়ল ৪৬ কেজি ওজনের পাখি মাছ দেড় দশকে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি

সকল