০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

আমরা মানুষের জীবন মানের উন্নয়ন ঘটাতে চাই : শিশির মনির

বক্তব্য রাখছেন সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী শিশির মনির - ছবি : নয়া দিগন্ত

আমরা মানুষের জীবন মানের উন্নয়ন ঘটাতে চাই বলে মন্তব্য করে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ শিশির মনির বলেছেন, এজগতে হাজার হাজার কোটি টাকার মালিক আছে অনেকেই, কিন্তু মানুষের সেবার করার মতো তাদের মন নেই। অনেক সম্পদশালীরা সঠিকভাবে তাদের অর্জিত ধনভাণ্ডার ব্যয় করতে না পারায় দুনিয়া ও আখেরাতে কোনো কাজে আসবে না। মানুষের সেবার মাধ্যমে মহান আল্লার সন্তুষ্টি অর্জনই মানবজীবনের সফলতা।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে শ্যামারচর বাজারে মনির সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ভাটি এলাকার মানুষকে আর স্বাস্থ্যসেবা বঞ্চিত দেখতে চাই না। গর্ভবতী আর কোনো মা যেন চিকিৎসা অবহেলায় মারা না যায়। ভাটি এলাকার থেকে কোনো গর্ববতী মহিলাকে উপজেলা সদরে বা জেলা শহরে নিয়ে যেতে রাস্তায় প্রসব হয়েছে এসব আমরা আর শুনতে চাই না। আমরা মানুষের জীবন মানের উন্নয়ন ঘটাতে চাই। স্বাস্থ্যসেবা নিশ্চিত করতেই সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চল দিরাই শাল্লার দরিদ্র রোগীসহ সর্বসাধারণের স্বল্প খরচে সর্বোচ্চ সেবাদানের প্রত্যয় নিয়ে ইবনে সিনা প্রাইমারি হেলথ কেয়ার মনির সেন্টারের যাত্রা শুরু হয়েছে।

এতে সভাপতিত্ব করেন ডাক্তার আব্দুল মান্নান ও আবুল খায়েরের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইবনে সিনা হেলথ কেয়ারের পরিচালক ডা. আতিকুর রহমান, দিরাই উপজেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রায়হান উদ্দিন, ডা. বিজিত তালুকদার, ডা. এনায়েত, ইবনে সিনা হাসপাতাল সিলেটের ম্যানেজার এডমিন এন্ড ইনচার্জআলী হায়দার মোহাম্মদ তানভীর আহমেদ, ইবনে সিনা রিকাবী বাজার শাখার ইনচার্জ রেজাউল ইসলাম, খালিয়াজুড়ি উপজেলা জামায়াতের আমির মাওলানা রুহুল আমিন, দিরাই উপজেলা আমির মাওলানা আব্দুল কুদ্দুছ, শাল্লা উপজেলা সভাপতি হাফেজ নুরে আলম সিদ্দিকি, আটগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল রুমান প্রমুখ।

আলোচনা সভা শেষে ইবনে সিনা হেলথ কেয়ার মনির সেন্টারের উদ্বোধন করেন শারীরিক প্রতিবন্ধী ফুলবাসী দাস।


আরো সংবাদ



premium cement