০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

সুনামগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ গ্রেফতার ১৫

সুনামগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ গ্রেফতার ১৫ - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে সাবেক উপজেলা চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানস বিভিন্ন মামলার ১৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) ভোর রাতে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আসামিদের মধ্যে সিআর পরোয়ানাভুক্ত দু’জন, সাজা পরোয়ানাভুক্ত দু’জন, দ্রুত বিচার আইনে আটজন, বিশেষ ক্ষমতা আইনে তিনজনসহ মোট ১৫ জন আসামিকে গ্রেফতার করেছে জেলা পুলিশ।

উল্লেখ্যযোগ্য আসামিদের মধ্যে রয়েছেন তাহিরপুর উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন ও দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আন্দোলনকারী ছাত্র ও জনতার ওপর হামলা, জখম করার অপরাধে আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে দায়ের করা মামলায় আটজনকে গ্রেফতার করা হয়।

এছাড়া গত ২৪ ঘণ্টার অভিযানে ২৪ বোতল এসি ব্ল্যাক নামক ভারতীয় মদ উদ্ধার করা হয়।

জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষে অপরাধীদের গ্রেফতারে সুনামগঞ্জ জেলা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত আছে বলে জানান পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন।


আরো সংবাদ



premium cement
ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা না হলে আওয়ামী লীগের মতোই শ্রমিকদের শোষণ করবে : মাসুদ নির্বাচনে ট্রাম্পকে সমর্থন নেতানিয়াহুর ‘গণমাধ্যম যোগাযোগে ইসলামী মডেল’ গ্রন্থের মোড়ক উন্মোচন সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট সাময়িক বরখাস্ত প্রবীণদের পরিচর্যা বিষয়ে রিক ও এফআরইবির আলোচনা সভা উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান : অস্ত্র ও গুলিসহ আরসা সদস্য আটক বিচার বিভাগ সংস্কার কমিশনের পরবর্তী বৈঠক মঙ্গলবার প্রধান শিক্ষককে অপসারণের দাবিতে শিক্ষার্থীদের ৪ ঘণ্টা অবরোধ রয়েল ইউনিভার্সিটিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত সাবেক মন্ত্রী সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে ইসরাইলের প্রতি যুক্তরাষ্ট্রের সমর্থন পররাষ্ট্রনীতি অনুযায়ী : কমলা হ্যারিস

সকল