২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শাবি ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

শাবি ছাত্রলীগ সভাপতি গ্রেফতার - সংগৃহীত

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমানকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (২৯ সেপ্টেম্বর) র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো: মশিহুর রহমান সোহেল এই তথ্য নিশ্চিত করেন। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে ময়মনসিংহের ভালুকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার খলিলুর রহমান নেত্রকোনার কেন্দুয়া উপজেলার শিবপুর গ্রামের মো: আব্দুল আওয়ালের ছেলে।

র‌্যাব-৯ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে ময়মনসিংহের ভালুকা এলাকায় র‌্যাব-৯ ও র‌্যাব-১৪ অভিযান পরিচালনা করে খলিলুর রহমানকে গ্রেফতার করা হয়। খলিলুর রহমানের বিরুদ্ধে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় একটি মামলা রয়েছে। গ্রেফতারের পর তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।
মামলায় অন্য পলাতক আসামিদের গ্রেফতারে জন্য র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত আছে বলেও জানানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
অনুপস্থিত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে : ডিএমপি কমিশনার এস আলম গ্রুপের সকল সম্পদের তালিকা দাখিলের নির্দেশ বিরল সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় আটক ৫ আগস্টের আন্দোলনের চেতনা নিয়ে বাঁচতে চাই : মেজর হাফিজ নাসরুল্লাহকে হত্যায় যে বোমা ব্যবহার করা হয় ভালুকায় বন মামলায় হয়রানির প্রতিবাদে মহাসড়ক অবরোধ যে কারণে জামিন পেলেন না মাহমুদুর রহমান বিইউপিতে এমফিল-পিএইচডি প্রোগ্রামের সুপারভাইজার ও গবেষকদের পরিচিতিমূলক অনুষ্ঠান ‘ছাত্র-জনতার বিপ্লবকে ধূলিসাৎ করতে দেয়া হবে না’ '২০০৮ সালের পর দেশে আর কোনো নির্বাচন হয়নি'  বিক্ষোভের মুখে শেবাচিম পরিচালকের পদত্যাগ

সকল