২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সুনামগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

সুনামগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু - প্রতীকী

সুনামগঞ্জের জামালগঞ্জ ‍ও দোয়ারাবাজারে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) ভোররাত ও সকালে এ ঘটনা ঘটে।

বজ্রপাতে জামালগঞ্জে মৃত্যু হওয়া শরীফ মিয়ার (৩৫) উপজেলার সদর ইউনিয়নের কালাগুজা গ্রামের আব্দুল লতিফের ছেলে।

শরীফ মিয়ার মামা আলা উদ্দিন জানান, ফজরের আজানের আগেই বাড়ির পাশেই পাকনা হাওরে পলো ও কুছা টর্চলাইট নিয়ে মাছধরতে যান শরীফ। ভোররাত ৪টার দিকে বজ্রপাতে হয়। সকালে আবছা অন্ধকার ছিল এবং বৃষ্টি হচ্ছিল। পরিবারের লোকজন শরীফের বাড়ি ফিরতে বিলম্ব হলে হাওর পথে বার তাকিয়ে ছিল। তখন তাদের চোখে পড়ে যে টর্চলাইটের জলন্ত আলো আর নিভছে না। তাদের মনে সন্দেহ জাগলে তারা লোকজন নিয়ে টর্চলাইটের আলোর কাছে যায়। সেখানে গিয়ে শরীফ মিয়ারকে পড়ে থাকতে দেখে তারা।

শরীফ মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শ ম কামাল হোসেন।

অপর দিকে জেলার দোয়ারাবাজারে শখের বসে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জলাল মিয়া (৩৫) ও মো: জসিম উদ্দিনের (২৫) মৃত্যু হয়েছে। সকাল ৭ টার দিকে উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের দেখার হাওরে এ ঘটনা ঘটে।

জলাল পান্ডারগাঁও ইউনিয়নের পলিরচর গ্রামের তিলানী বাড়ির চাঁন মিয়ার ছেলে এবং জসিম নোয়াগাইয়া বাড়ির নুরুল হক মিয়ার ছেলে।

জানা যায়, সকালে বৃষ্টিপাতের সময় মাছ ধরতে দেখার হাওরে যান জলাল মিয়া, নুরুল হক ও তাদের আরেকজন সঙ্গী। ওই সময় বৃষ্টির সাথে বজ্রপাত হয়। এতে বজ্রপাতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয় এবং অপরজন আহত হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেন দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাহিদুল হক।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশকে ক্লিন এয়ার প্রকল্পে ৩০০ মিলিয়ন ডলার ঋণ দেবে বিশ্বব্যাংক : উপদেষ্টা ঠাকুরগাঁওয়ের হত্যা মামলায় কারাগারে সাবেক এমপি সুজন সাগর-রুনি হত্যা মামলায় লড়বেন শিশির মনির বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ তৃতীয় দিনেও মাঠে নামা হলো না বাংলাদেশের আরেক হত্যা মামলায় গ্রেফতার সালমান-আনিসুল ব্যাংকসহ ৩ খাত সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক ও আইএফসি সপ্তাহের ব্যবধানে সিলেট ও সুনামগঞ্জে আবারো বজ্রপাতে ৮ জনের মৃত্যু অনুপস্থিত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে : ডিএমপি কমিশনার এস আলম গ্রুপের সকল সম্পদের তালিকা দাখিলের নির্দেশ বিরল সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় আটক ৫

সকল