২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুলাউড়ায় সীমান্তে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশকালে এক যুবক আটক

কুলাউড়ায় সীমান্তে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশকালে এক যুবক আটক - ছবি : নয়া দিগন্ত

কুলাউড়ার শিকড়িয়া সীমান্তে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশকালে খয়জুর আলী (২৬) নামের এক যুবককে আটক করা হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে পুলিশের কাছে হস্তান্তর করে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: গোলাম আপছার বলেন, উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের শিকরিয়া সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে খয়জুরকে আটক করে বিজিবি।

এ সময় তার কাছে বিজিবির সদস্যরা কাগজপত্র দেখতে চাইলে খয়জুর বাংলাদেশে প্রবেশের বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি। পরে তাকে আটক করে থানায় হস্তান্তর করেন বিজিবির সদস্যরা। জানা যায়, খয়জুর বাংলাদেশের নাগরিক।

ওসি আরো বলেন, অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে খয়জুরের বিরুদ্ধে মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম ও ইসলামী স্কলার অন্তর্ভুক্ত করুন আন্দোলনের সফলতার ক্রেডিট সবার : শিবির দেশে-বিদেশে গ্রহণযোগ্য বিচার নিশ্চিত করতে চাই : ড. আসিফ নজরুল মুন্সীগঞ্জে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি, যুবক নিহত এখনো পুরো সক্রিয় হতে পারেনি পুলিশ কুড়িগ্রামে বজ্রপাতে মৃত্যু ২ বাংলাদেশকে শতভাগ শুল্কমুক্ত বাজার সুবিধা দেবে চীন ব্রাহ্মণবাড়িয়ায় স্বামী হত্যা : স্ত্রীর যাবজ্জীবন, ভায়রার মৃত্যুদণ্ড ১ কোটি ১৬ লাখ টাকা ও বিপুল পরিমাণ বিদেশী মুদ্রাসহ আটক ৩ সাবেক প্রতিমন্ত্রী এনামুর এমপি বকুল ও বিসিআইসি সাবেক চেয়ারম্যানের দুর্নীতির অনুসন্ধান করবে দুদক মিয়ানমারের জান্তাবিরোধী শক্তিকে ভারতের নজিরবিহীন আমন্ত্রণ

সকল