২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার - প্রতীকী ছবি

মৌলভীবাজারের কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে জমশেদ মিয়া (৩৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারের পর তাকে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে রোববার রাতে জমশেদকে আটক করে পুলিশে দেন স্থানীয় জনতা।

জমশেদ উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লালপুর গ্রামের মরহুম আব্দুল বারীর ছেলে। ধর্ষণের শিকার ভুক্তভোগী কিশোরী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেছেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: গোলাম আফছার বলেন, জমশেদ ভুক্তভোগী কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধর্ষণ করে আসছে।

রোববার রাতে জমশেদ ভুক্তভোগীর বাড়ি কর্মধা ইউনিয়নের পূর্ব টাট্টিউলিতে আবারো ধর্ষণের উদ্দেশে গেলে স্থানীয় জনতার সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে খবর দেন। পরে থানার এসআই মো: মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে জমশেদকে গ্রেফতার করে।

ওসি সময় কুলাউড়াকে আরো বলেন, ধর্ষণের শিকার ভুক্তভোগী কিশোরী থানায় জমশেদের বিরুদ্ধে মামলার পর সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। জমশেদ বিবাহিত এবং তার স্ত্রী-সন্তানও রয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement