২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শাল্লায় নদীতে ডুবে যুবক নিখোঁজ

তামিম শেখ - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের শাল্লায় নৌকা থেকে পড়ে নদীতে ডুবে তামিম শেখ (২৫) নামের এক যুবক নিখোঁজ হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত সাতজন ডুবুরি নিয়ে আধা কিলোমিটার জায়গা খোঁজাখুঁজি করেও তার লাশ পাইনি।

এর আগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) দিবাগতরাত সাড়ে ৯টায় বন্ধুদের সাথে আড্ডা দিতে গিয়ে কালনী নদীতে নৌকা থেকে পানিতে ডুবে তলিয়ে যায় তামিম।

তামিম উপজেলার শাল্লা গ্রামের লিয়াকত আলীর ছেলে। তবে তলিয়ে যাওয়া তামিম শেখ মৃগীরোগে আক্রান্ত ছিলেন বলে জানা যায়।
খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় লোকজন শনিবার দিনভর খোজাখুজির পরও তার সন্ধান পায়নি।

শাল্লা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে প্রচন্ড গরমে অতিষ্ঠ হয়ে গ্রামের বন্ধুদের সাথে প্রাকৃতিক আবহাওয়া লাগাতে কালনী নদীতে নৌকায় চড়ে বসেছিল। রাত প্রায় সাড়ে ৯টায় সময় হঠাৎ খিচুঁনি উঠায় তামিম শেখ নৌকার ওপর থেকে পানিতে পড়ে তলিয়ে যায়। সাথে সাথেই বন্ধুরাও তাকে উদ্ধারে নদীতে ঝাঁপ দিলেও তাকে খুঁজে পায়নি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে শাল্লা থানার ওসি তদন্ত আহমদ হোসেন জানান, পানিতে তলিয়ে যাওয়া তামিম শেখের লাশ অনেক খোঁজাখুঁজি করে উদ্ধার করা সম্ভব হয়নি।

লাশ উদ্ধারে আসা হবিগঞ্জ ফায়ার সার্ভিস ডুবুরি ইউনিটের প্রধান ফখরুল ইসলাম মোবাইলে জানান, খবর পেয়ে সাতজন ডুবুরি নিয়ে শনিবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত আধা কিলোমিটার জায়গা খোঁজাখুঁজি করেও লাশ পাইনি। নদীতে প্রচুর স্রোত থাকায় লাশ উদ্ধার করা কঠিন। হয়তবা আজ-কালের মধ্যে লাশ ভেসে উঠতে পারে।


আরো সংবাদ



premium cement