২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জামায়াত ক্ষমতায় গেলে নারীদের অধিকার খর্ব হবে না : সেলিম উদ্দিন

জামায়াত ক্ষমতায় গেলে নারীদের অধিকার খর্ব হবে না : সেলিম উদ্দিন - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, জামায়াত ক্ষমতায় গেলে নারীদের অধিকার খর্ব হবে না।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে সিলেটের গোলাপগঞ্জ চৌমুহনীতে পৌর জামায়াত আয়োজিত সীরাতুন্নবী সা: উপলক্ষে আলোচনা সভা ও ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের স্মরণে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একটি মহল পরিকল্পিতভাবে অপপ্রচার করছে যে জামায়াত ক্ষমতায় গেলে নাকি নারীরা তাদের অধিকার থেকে বঞ্চিত হবেন। কিন্তু আপনারা শতভাগ নিশ্চিত থাকেন জামায়াত ক্ষমতায় গেলে নারীদের অধিকার আরো বৃদ্ধি পাবে। এদেশে নারীরা ব্যবসা বাণিজ্য করে দেশের উন্নয়নে তারাও অংশীদার হবেন।

তিনি আরো বলেন, রাসূলের সা: জীবনের মধ্যে রয়েছে সর্বোত্তম জীবনাদর্শ। আইনের শাসন এবং মানবাধিকার প্রতিষ্ঠা করতে হলে রাসূল সা:-এর আদর্শ অনুসরণ করতে হবে। তিনি সবাইকে মহানবী হযরত মোহাম্মদ সা:- কে নেতা মেনে, তার আদর্শকে জীবনের আর্দশ হিসেবে মেনে নেয়ার আহ্বান জানান।

পৌর জামায়াতের আমির মাওলানা আব্দুল খালিকের সভাপতিত্বে ও নায়েব আমির রেহান উদ্দিন রায়হানের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও সিলেট জেলা দক্ষিণ জামায়াতের আমির মাওলানা আব্দুল হান্নান, এসিস্ট্যান্ট সেক্রেটারি গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফেজ নাজমুল ইসলাম, বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরীনের সহকারী জেনারেল সেক্রেটারি মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার, গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা ওয়ারিছ উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা জামায়াতের আমির মাওলানা ফয়জুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা জামাতের আমির মাওলানা জমির উদ্দিন, নায়েব আমির জিন্নুর আহমদ চৌধুরী, ফুলবাড়ি আজিরিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আতিকুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন পৌর জামায়াতের সাবেক আমির সৈয়দ নাসির উদ্দিন, পৌর জামায়াতের সেক্রেটারি কাজী শাহিদ আহমদ, ছাত্রশিবিরের সাবেক জেলা সভাপতি হাবিবউল্লাহ দস্তগীর, এহতেশামুল আলম জাকারিয়া, জামাত নেতা ইসমাইল হোসেন, নুরুল হক, রাসেল আহমদ ও ফুলবাড়ি ইউনিয়ন জামায়াতের আমির আসাদুজ্জামান পাপ্পু প্রমুখ।


আরো সংবাদ



premium cement