২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জৈন্তাপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু

জৈন্তাপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত


সিলেটের জৈন্তাপুরে বজ্রপাতে পৃথক স্থানে দুইজনের মৃত্যু হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে পৃথক স্থানে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন জৈন্তাপুর ইউনিয়নের আগফৌদ গ্রামের নূরুল হকের ছেলে নাহীদ আহমদ (১৩) ও একই ইউনিয়নের ভিত্রিখেল ববরবন্দ গ্রামের কালা মিয়ার ছেলে আব্দুল মান্নন মনই (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব আকাশে কালো করে বজ্রবৃষ্টি শুরু হয়। একইসাথে কয়েকদফা তীব্র বজ্রপাত। এ সময় আকস্মিক বৃষ্টি শুরু হলে নিহত নাহীদ বাড়ি অভিমুখে রওয়ানা দিলে পথিমধ্যে ওয়াপদা বেড়ীবাঁধ-সংলগ্ন রাস্তার ওপর সে বজ্রপাতে আঘাত প্রাপ্ত হয়ে মৃত্যুবরণ করে। পার্শবর্তী এলাকার আব্দুল মান্নন মনই পেশায় অটোরিকশাচালক তিনি আকাশের অবস্থা মেঘাচ্ছন্ন দেখে তার রিকশা বন্ধ করে বাড়ি যাওয়ার পথে বজ্রপাতে নিহত হন।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, বজ্রপাতে নিহতদের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এ ঘটনায় লাশ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করা হয়েছে।

জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে সালিক রুমাইয়া বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারের তথ্য সংগ্রহ করা হচ্ছে। এ সময় তিনি বজ্রসহ বৃষ্টি চলাকালে সকলকে বাড়তি নিরাপত্তা অবলম্বন করে নিরাপদ আশ্রয়ে থাকার অনুরোধ জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ফেনীতে বন্যার স্থায়ী সমাধান প্রয়োজন : উপদেষ্টা নাহিদ সিলেট বিভাগে পৃথক বজ্রপাতে নিহত ৬ পদ্মার ভাঙনে ভিটেমাটি হারিয়েছে ২ শতাধিক পরিবার দেশে বুদ্ধিভিত্তিক বিপ্লব সাধনে সকলকে প্রস্তুত থাকতে হবে : আব্দুর রহমান মূসা বগুড়ায় আবারো অবৈধ পটকা তৈরি, বিস্ফোরণে উড়ে গেছে ঘরের চাল শান্তর ফিফটি, ৩৫৭ রানে পিছিয়ে থেকে দিন শেষ করলো বাংলাদেশ হিটলার মুসোলিনের চেয়েও ভয়ঙ্কর ছিল হাসিনা : মোয়াজ্জেম হোসেন হেলাল পতিত আ’লীগ সরকারের কবল থেকে ভিক্ষুকরাও রেহায় পায় নাই : জামায়াত আমির নতুন সংবিধান তৈরিতে সবার অংশগ্রহণ ও কনসেন্ট নিশ্চিত করার দাবি নতুন করে যেভাবে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা সংঘর্ষের কারণে খাগড়াছড়ি ও রাঙামাটিতে মোবাইল ব্রডব্যান্ড পরিষেবা ব্যাহত : বিটিআরসি

সকল