২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ জামায়াতের

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে গৃহ নির্মাণ সামগ্রী বিতরণ জামায়াতের - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের রাজনগরে উপজেলা জামায়াতের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে গৃহ নির্মাণ-সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে রাজনগর সরকারী কলেজ মাঠে গৃহ নির্মাণ-সামগ্রী বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলার বন্যার্ত ৪৮ পরিবারের মধ্যে গৃহ নির্মাণ সামগ্রী হিসেবে ৭২ বান্ডিল ঢেউটিন, ২৫০টি পিলার, লোহা বিতরণ করা হয়েছে।

উপজেলা আমির আবুর রাইয়ান শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল জননেতা জনাব মাওলানা আব্দুল হালিম। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা ও সিলেট আঞ্চলিক টিম সদস্য সাবেক জেলা আমির জননেতা জনাব মো: আব্দুল মান্নান ও জেলা নায়েবে আমির জননেতা মাওলানা আব্দুর রহমান।

অন্যধের মধ্যে ছিলেন উপজেলা শূরা ও কর্মপরিষদ সদস্য জাহাঙ্গীর আহমদ মুহিত ও মো: আইয়ুব আলী, সদর ইউনিয়ন আমির দেলওয়ার হোসাইন বাবলু, টেংরা ইউনিয়ন সভাপতি মাওলানা মাহমুদুর রহমান, ফতেপুর ইউনিয়ন সভাপতি ডা. ফখরুল ইসলাম চৌধুরী, পাঁচগাও ইউনিয়ন সভাপতি হাফিজ আবুল কালাম, কামারচাক ইউনিয়ন সভাপতি সায়াদ আহমদ, মনসুরনগর ইউনিয়ন সভাপতি সাইফুল ইসলাম, সদর ইউনিয়ন সেক্রেটারি আব্দুর রউফ লিটন ও টেংরা ইউনিয়ন সেক্রেটারি মামুন আহমদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল