২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে জেল হাজতে প্রেরণ

এম এ মান্নানকে জেল হাজতে পাঠানো হয়েছে। - ছবি : নয়া দিগন্ত

বিগত আওয়ামী লীগ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জে ছাত্র-জনতার উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় সুনামগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এম এ মান্নানকে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্র জানায়, এম এ মান্নানকে আদালতে তোলার পর তার আইজীবীরা জামিনের আবেদন করেন। কিন্তু ছুটির দিনে সংশ্লিষ্ট আদালত (দ্রুত বিচার ট্রাইব্যুনাল) বন্ধ থাকায় জামিন শুনানি না করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক মোহাম্মদ ফারহান সাদিক।

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় শান্তিগঞ্জের নিজ বাসা থেকে এম এ মান্নানকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত ৪ আগস্ট সুনামগঞ্জে ছাত্র-জনতার মিছিলে পুলিশ ও আওয়ামী লীগের হামলার ঘটনায় গুলিবিদ্ধ আহত দোয়ারাবাজার উপজেলার এরোয়াখাই গ্রামের জহুর আলীর ভাই হাফিজ আহমদ ২ সেপ্টেম্বর ৯৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো অনেককে আসামি করে মামলা দায়ের করেন। এই মামলায় জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট এক নম্বর ও এম এ মান্নানকে দুই নম্বর আসামিসহ আরো সাবেক এমপি, পুলিশ, রাজনৈতিক নেতা ও এক আবসরপ্রাপ্ত পুলিশ কর্মাকর্তাকেও আসামি করা হয়।


আরো সংবাদ



premium cement
ভারতের মাটিতে ইতিহাস লিখলেন হাসান মাহমুদ চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু যুক্তরাষ্ট্রে বিচারককে হত্যার দায়ে এক শেরিফ গ্রেফতার বাড়িতে আশ্রয় নেয়া তরুণকে বাঁচাতে এসিডে ঝলসে গেল ২ নারী আজ থেকে ভারতে ‘অবৈধ’ শেখ হাসিনা, এখন কী পদক্ষেপ নেবে ভারত জুলাই-আগস্ট পরবর্তী বাংলাদেশে নতুন ধারার রাজনীতি সূচনা করবে ছাত্রদল ফলো-অনের শঙ্কায় বাংলাদেশ রাঙ্গামাটিতে সংঘর্ষ-ভাঙচুর, পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪৪ ধারা জারি অস্ট্রেলিয়ার সাথে বাণিজ্য, বিনিয়োগ ও রাজনৈতিক সম্পর্ক বাড়াতে চায় বাংলাদেশ সাবেক খতিব ফিরে আসাকে ঘিরে বায়তুল মোকাররমে উত্তেজনা আগামী সংসদ নির্বাচনে জামায়াত ৩০০ আসনে প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিচ্ছে : অধ্যাপক মুজিবুর রহমান

সকল