০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পাকিস্তানে সেনানিবাসে আত্মঘাতী হামলা, ৮ সৈন্যসহ নিহত ১৮

পাকিস্তানে সেনানিবাসে আত্মঘাতী হামলা, ৮ সৈন্যসহ নিহত ১৮ - সংগৃহীত

পাকিস্তানের বান্নু সেনানিবাসে আত্মঘাতী হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এতে ওই ক্যাম্পের আট সেনা সদস্যসহ ১৮ জন নিহত হয়েছেন।

মঙ্গলবার পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম দ্যা নিউজ ইন্টারন্যাশনালের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ‘পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) মঙ্গলবার জানিয়েছে, বান্নু সেনানিবাসে প্রবেশের চেষ্টার সময় ১০ জনের মতো সন্ত্রাসী নিহত হয়েছে। এই ঘটনায় আট সেনা সদস্যও শহীদ হয়েছেন।’

এক বিবৃতিতে, আইএসপিআর বলেছে, ১০ জনের একটি সন্ত্রাসীদল ১৫ জুলাই ভোররাতে বান্নু সেনানিবাসে হামলা চালায়। তবে নিরাপত্তা বাহিনীর সদস্যরা বুঝতে পেরে তাদের হামলা ব্যর্থ করে দেয়।

সেনাবাহিনীর মিডিয়া উইং জানিয়েছে, যখন তাদের আক্রমণ ব্যর্থ হয় তখন সন্ত্রাসীরা সেনানিবাসে আত্মঘাতী হামলা চালায়। তাদের আত্মঘাতী বিস্ফোরণে দেয়ালের একটি অংশ ধসে পড়ে এবং পার্শ্ববর্তী অবকাঠামো ক্ষতিগ্রস্ত হয়। এতে আট সেনা সদস্যসহ ওই ১০ সন্ত্রাসী নিহত হন।

আইএসপিআর ওই আট সেনা সদস্যের পরিচয় জানিয়েছে। তারা হলেন- নায়েব সুবেদার মুহাম্মদ শেহজাদ (৪৪), হাবিলদার জিল-ই-হুসাইন (৩৯), হাবিলদার শাহজাদ আহমেদ (২৮), সিপাহী আশফাক হুসেন খান (৩০), সিপাহী সোবহান মজিদ (২২), সিপাহী ইমতিয়াজ খান (৩০), সিপাহী আরসালান আসলাম (২৬) ও ফ্রন্টিয়ার কনস্ট্যাবুলারির ল্যান্স নায়েক সবজ আলি (৩৪)।


আরো সংবাদ



premium cement