০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বিয়েতে মাছ-গোস্ত না থাকায় কনে পক্ষকে লাঠিপেটা, আহত ৬

- ছবি : আজকাল

বিয়েতে পনির, পোলাও এবং বিভিন্ন পদের তরকারি থাকা সত্ত্বেও মাছ-গোস্ত না থাকায় কনে পক্ষকে লাঠিপেটা করেছে বরপক্ষ। এতে অন্তত ছয়জন আহত হয়েছে। ভারতের উত্তরপ্রদেশে দেওরিয়া জেলার আনন্দ নগর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় পত্রিকা আজকালের প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার বর শর্মা আর সুষমার বিয়ে ছিল। দু’জনের মালা বদলের মাঝে বরযাত্রীদের একাংশ খাবার খেতে যান। সেখানে গিয়ে দেখেন, বিয়ের মেনুতে পনির, পোলাও, তরকারি এবং এই ধরনের নানা পদ রয়েছে। কিন্তু মাছ ও গোস্তের কোনো পদ নেই। এতে ক্ষেপে যান তারা। তড়িঘড়ি করে বরকে নালিশ করেন।

সূত্রটি আরো জানায়, এরপর মালাবদলের পরেই কনেকে বর জিজ্ঞেস করেন, বিয়ের মেনুতে মাছ নেই কেন। কনে জানান, তাদের বিয়ের দিন আমিষ খাওয়ার চল নেই। এই কথা শুনেই সুষমাকে সর্বসমক্ষে কষিয়ে চড় মারেন বর। কনের বাবা, আত্মীয়দেরও মারধর করতে শুরু করেন বর ও তার আত্মীয়রা। এতে অন্তত ছয়জন আহত হয়। এর পর পরেই বিয়ে ভেঙে আসর ছেড়ে বেরিয়ে যান বরসহ বরযাত্রীরা। এ ঘটনায় থানায় অভিযোগ জানিয়েছেন কনের বাবা।

সুষমার মা মীরা জানিয়েছেন, ১০ জন বরযাত্রী মিলে হামলা চালিয়েছেন সেদিন। তাকে এবং সুষমার বাবাকে চড় মারেন বর। অন্ততপক্ষে ছয়জন আহত হয়েছেন। হাসপাতালেও ভর্তি হয়েছেন কয়েকজন। কনের বাবা ইতোমধ্যেই থানায় গিয়ে অভিযোগ করেছেন। ঘটনার তদন্ত করছে পুলিশ।

সূত্র : আজকাল


আরো সংবাদ



premium cement