০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৬

- ছবি : প্রতীকী

পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ ছয়জন নিহত হয়েছে। শুক্রবার (১২ জুলাই) দিনগত রাত ১২টার দিকে পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুরে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

সংবাদ প্রতিদিন জানিয়েছে, অ্যাম্বুল্যান্স ও সিমেন্ট বোঝাই লরির ধাক্কায় ভয়াবহ এ দুর্ঘটনা ঘটেছে। কেশপুর-মেদিনীপুর রাজ্য সড়কের পঞ্চমীর পোলের দুর্ঘটনায় প্রাণ গেল ছয়জনের। মৃতদের মধ্যে চারজন একই পরিবারের সদস্য। বাকিদের নাম, পরিচয় এখনো জানা যায়নি। এই ঘটনায় জখম হয়েছেন অন্তত দু’জন। তারা মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি।

ক্ষীরপাইয়ের বাসিন্দা অপর্ণা বাগের নামে বছর উনিশের এক তরুণীর মাসতিনেক আগে বিয়ে হয়। বেশ কয়েকদিন ধরে অসুস্থ তিনি। তাকে ক্ষীরপাই হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকরা। রাতেই অ্যাম্বুল্যান্সে করে তাকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছিল। অ্যাম্বুল্যান্সে মা, স্বামী, মামা-সহ মোট আটজন ছিলেন। কেশপুর-মেদিনীপুর রাজ্য সড়ক দিয়ে যাচ্ছিল অ্যাম্বুল্যান্সটি। পঞ্চমীর পোলের কাছে উলটো দিক থেকে আসা সিমেন্ট বোঝাই লরির সঙ্গে ধাক্কা লাগে অ্যাম্বুল্যান্সের।

তাতে ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়। জানা গেছে, মৃতদের মধ্যে একই পরিবারের চারজন রয়েছেন।

মৃতেরা হলেন অপর্ণা বাগের মা অনিমা মল্লিক, অপর্ণার স্বামী শ্যামাপদ বাগ, মামা শ্যামল ভুঁইয়া এবং মামী চন্দনা ভুঁইয়া। বাকি দুই নিহতের নাম পরিচয় এখনও জানা যায়। দুর্ঘটনায় অপর্ণারও গুরুতর চোট লেগেছে। তার অবস্থা বেশ আশঙ্কাজনক। এছাড়া অ্যাম্বুল্যান্স চালক অভিষেক মল্লিকও গুরুতর জখম হয়েছে। ঘাটালের কোন্নগরের বাসিন্দা তিনি।

আহতরা প্রত্যেকেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। মাত্র ৩ মাস আগেই বিয়ে হয় অপর্ণার। তার মধ্যে দুর্ঘটনায় স্বামীর মৃত্যুতে চুরমার সংসার। চোখের জলে ভাসছেন স্বজনহারারা।

সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল