২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

পাকিস্তানি তরুণীর সাথে বিজেপি নেতার ছেলের বিয়ে

পাকিস্তানি তরুণীর সাথে বিজেপি নেতার ছেলের বিয়ে - ছবি : সংগৃহীত

পাকিস্তানি তরুণীর সাথে বিজেপি নেতার ছেলের বিয়ে হয়েছে। উভয় পরিবারের সম্মতিতে ওই বিয়ে হয়। রোববার (২০ অক্টোবর) ভারতীয় গণমাধ্যম আজকালের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, উত্তরপ্রদেশের জুনপুরে ঘটনাটি ঘটেছে। তাহসীন শাহিদ নামের এক বিজেপি নেতা অনলাইনে ছেলের নিকাহর আয়োজন করেন। মোহাম্মাদ আব্বাস হাইদরের সাথে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল পাকিস্তানের লাহোরের আদলীপ জাহিরার। পরিকল্পনা ছিল, ভারতেই সকলের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তারা। দুই দেশের মধ্যে সম্পর্কের অবনতিতে সময়মতো ভিসা পাননি জাহিরা।

তাহসীন জানিয়েছেন, সম্প্রতি জাহিরার মায়ের শারীরিক অবস্থার অবনতি হয়। হাসপাতালে আইসিইউতে ভর্তি ছিলেন তিনি। এই পরিস্থিতিতেই দ্রুত নিকাহের ব্যবস্থা করা হয়। ভিসা না পাওয়ায় অনলাইনেই বিবাহ সম্পন্ন করেন তারা। শুক্রবার রাতে ইমামবাড়ায় বাড়ির সদস্যদের নিয়ে হাজির হন আব্বাস। লাহোরেও আত্মীয়দের পাশে নিয়ে অনলাইনে হাজির হন জাহিরা।

স্থানীয় সূত্রে খবর, আব্বাস ও জাহিরার অনলাইন বিয়েতে স্থানীয় বহু বিজেপি নেতাও হাজির ছিলেন। আব্বাস আশাবাদী, দ্রুত ভিসা পেয়ে ভারতে আসবেন জাহিরা। ভিসা পেতে আর বাড়তি কসরত করতে হবে না তাকে।

সূত্র : আজকাল


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল