১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

এবার লঙ্কানদের কাছে হার টাইগ্রেসদের

-

পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে টানা তিন জয়ের পর এবার পরাজয়ের স্বাদ পেলো বাংলাদেশ নারী ‘এ’ দল। গতকাল চতুর্থ ম্যাচে ব্যাটিং ব্যর্থতার মাশুল দিয়ে শ্রীলঙ্কা নারী ‘এ’ দলের কাছে হেরেছে ১৯ রানে। কলম্বোর থ্রুস্টান কলেজ গ্রাউন্ডে টসে হেরে ব্যাটিং পায় শ্রীলঙ্কা দল। ৫ উইকেটে করে ১২৪ রান। লক্ষ্যে নেমে ইনিংসের তিন বল বাকি থাকতে ১০৫ রানে অলআউট হয় বাংলাদেশ। কলম্বোর কোল্টস ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে শেষ টি-২০ আগামীকাল।
এই হারে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করার স্বপ্ন ভেঙে গেলো বাংলাদেশের। সিরিজ আগেই জিতে যাওয়ায় নিয়মরক্ষার ম্যাচে বেঞ্চ শক্তি পরীক্ষা করতে চেয়েছিল তারা। আগের তিন ম্যাচের অধিনায়ক রাবেয়া খানসহ নিগার সুলতানা জ্যোতি, সাথি রানি, রিতু মনি ও সুলতানা খান বিশ্রামে ছিলেন। নাহিদা আক্তারের নেতৃত্বে একাদশে খেলেন শামীমা, সাকিবুন নাহার, স্বর্ণা, মুর্শিদা ও জাহানারা।
শ্রীলঙ্কার পক্ষে পিউমি ভাতসালা সর্বোচ্চ ৪৬ রানে অপরাজিত থাকেন। ২১ রান করেন মালশা। মারুফা ও ফাহিমা ২টি করে উইকেট নেন। ৩২ রানে ১ উইকেট জাহানারার। রান তাড়ায় পাওয়ার প্লেতে হারায় ৩ উইকেট। ২ উইকেটে ৫৬ রান করা বাংলাদেশ ৮ উইকেট হারায় ৭৭ রানে। স্বর্ণা ১৯ বলে ২৮ রানের ইনিংস খেলেন।
লঙ্কানদের চেথানা ভিমুকথি ও থারুকা শেহানি দুটি করে উইকেট পান।

 


আরো সংবাদ



premium cement
চাকরিতে প্রবেশের বয়স নিয়ে যা বললেন সারজিস আলম নাটোরে ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ১০ সাবেক সেনা ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা স্কোপাস প্রকাশনার জন্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ে প্রথম ডিআইইউ নেতানিয়াহু ও তার প্রতিরক্ষা মন্ত্রীকে হত্যা করতে গোয়েন্দা নিয়োগ ইরানের বিশ্বসেরা গবেষকের তালিকায় বাকৃবির ১০ গবেষক আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে ফতুল্লায় বকেয়া বেতনের দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ পিটিয়ে মারার ঘটনায় হত্যা মামলা দায়ের করেছে ঢাবি প্রশাসন ভারতে জাতীয় পতাকায় কালেমা লেখায় ক্ষুব্ধ হিন্দু পরিষদ জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট

সকল